× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছেলের স্কুলে হঠাৎ শাহরুখ, সবার সঙ্গে মাটিতে বসে ভাইরাল ছবি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৭ পিএম

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:১৮ পিএম

ছেলের স্কুলে হঠাৎ শাহরুখ, সবার সঙ্গে মাটিতে বসে ভাইরাল ছবি

তারকাখ্যাতিতে তিনি আন্তর্জাতিক। বিশ্বজুড়ে ভারত তথা এশিয়ার সিনেমার ব্র্যান্ড তিনি। কিন্তু তার আচরণ সব সময়ই সাদামাটা। ব্যক্তি শাহরুখ যেন সিনেমার শাহরুখের চেয়েও বেশি অনন্য। মানুষ শাহরুখ, স্বামী শাহরুখ, বাবা শাহরুখ কিংবা বন্ধু শাহরুখের আচরণে বারবার মুগ্ধ হন সবাই।

পরিবারকে আগে রেখে তারপর সবকিছু করেন শাহরুখ খান। স্ত্রী গৌরী খান এবং তিন ছেলেমেয়ে আরিয়ান, সুহানা এবং আব্রামকে নিয়ে সুখী সংসার বাদশার। কাজের ব্যস্ততার মধ্যে এখনও ছেলেমেয়ের জন্য সময় বের করে জায়গা মতো পৌঁছে যান এসআরকে।

সম্প্রতি শাহরুখের এক নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানেই দেখা গেল, আব্রামের স্কুলে গেছেন তিনি। ছোট ছেলের স্কুলে গিয়ে ছোটবেলাকে যেন ফিরে পেয়েছেন। সেখানে আব্রামের সহপাঠীদের সঙ্গে ছবিও তুলেছেন এসআরকে। পড়ুয়াদের সঙ্গে ক্যামেরায় পোজ দেওয়ার সময় মাটিতে বসে পড়েন বাদশা। শাহরুখের এই নম্র আচরণে মুগ্ধ সবাই। আব্রামের এক স্কুল ইভেন্টে যোগ দিতে গিয়েছিলেন এসআরকে। 

বাবার দেখানো পথে হেঁটে কিছুদিন আগেই বলিউডে ডেবিউ করেছেন সুহানা খান। মুক্তি পেয়েছে তার অভিনীত সিরিজ দ্য আর্চিস। নেটফ্লিক্সে দেখা যাচ্ছে সেই ছবি। এ দিকে শাহরুখের ছোট ছেলেও কিছু কম নন। ধীরুভাই আম্বানি ইন্টারন্য়াশনাল স্কুলের ছাত্র সে। পড়াশোনার পাশাপাশি স্কুলের বিভিন্ন খেলাধুলো এবং আর্ট বিষয়ক অ্যাক্টিভিটির সঙ্গে যুক্ত সে। স্কুলের মঞ্চে নাটক করার সময়ের তার বেশ কিছু ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল।

ছোট্ট আব্রাম পারফর্ম করছে স্টেজে। কস্টিউম পরে সহ-অভিনেতাদের সঙ্গে লম্বা লম্বা ডায়লগ বলছে সে। দাপিয়ে অভিনয় করছে স্টেজজুড়ে। আর বহু দর্শকদের মাঝে বসে আছেন আব্রামের বাবা মা, অর্থাৎ শাহরুখ এবং গৌরী খান। তাদের হেসে হেসে ছেলের অভিনয় নিয়েও কথা বলতে শোনা যায়। ছেলের অভিনয় দেখলেন তারা মুগ্ধ নয়নে। আব্রামের সেই পারফরমেন্স এবং দর্শকদের জায়গায় বসে থাকা শাহরুখ গৌরীর ভিডিও দারুণ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এক শাহরুখ ভক্ত আব্রামের এই পারফরমেন্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। তিনি লেখেন, ‘গর্বিত বাবা এবং মা। ছোট্ট আব্রাম কী সুন্দর একটা চরিত্রে পারফর্ম করছে। ও কত জলদি বড় হয়ে যাচ্ছে।’

ভিডিওতে দেখা যায়, মঞ্চে পারফর্ম করছে আব্রাম। দর্শকাসনে বসে শাহরুখ। নাটকের শেষের দিকে বাবা শাহরুখের কায়দা দুই বাহু খুলে পোজ দিয়েছিল আব্রাম। তা দেখামাত্র চোখের কোণ চিকচিক করে উঠেছিল শাহরুখের। এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছিল।

বরাবর ‘ফ্যামিলি ম্যান’ শাহরুখ খান। সারোগেসির মাধ্যমে পৃথিবীতে এসেছিল শাহরুখ-গৌরীর কনিষ্ঠ সন্তান আব্রাম। দিন দিন সে যেন হয়ে উঠছে একেবারে বাবার ছায়া। শাহরুখ একবার জানিয়েছিলেন, দেখতে যেমন শান্তশিষ্ট, স্বভাবে মোটেও তেমন লক্ষ্মীটি নয় আব্রাম। বরং তার দৌরাত্ম্য সামলাতেই হিমশিম খেতেন ন্যানিরা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা