× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আসছে শিরোনামহীনের ‘বাতিঘর’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৫৫ পিএম

আসছে শিরোনামহীনের ‘বাতিঘর’

জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন। তাদের গান মানেই দর্শকের জন্য বাড়তি উন্মাদনা। অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়ে খুব অল্প সময়েই শ্রোতা-দর্শকের মনে জায়গা করে নিয়েছে ব্যান্ড দলটি। এবার ভক্তদের জন্য নতুন অ্যালবাম নিয়ে আসছে শিরোনামহীন।

শিরোনামহীনের নতুন অ্যালবামের নাম ‘বাতিঘর’। চমক হিসেবে অ্যালবামে থাকছে শ্রোতাপ্রিয় গান ‘এই অবেলায়’র সিক্যুয়েল। যার শিরোনাম ‘এই অবেলায় টু’। এরই মধ্যে ‘বাতিঘর’ অ্যালবামের টিজারও প্রকাশিত হয়েছে, যা দেখে অনুমান করা গেছে, শুধু সাদাসিধে অডিও হিসেবে নয় পুরো গান ভিডিও আকারেই দর্শকের সামনে পরিবেশন করা হবে। শিরোনামহীনের বেইজ গিটারিস্ট ও দলনেতা জিয়াউর রহমান জিয়া প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘নতুন অ্যালবাম বাতিঘরের গানগুলো আমাদের শ্রোতা-দর্শকের কাছে পৌঁছে দিতে বহু দিন ধরে পুরো দল এক হয়ে কাজ করেছি। গানের শুটিং হয়েছে দেশের বাইরে, সর্বশেষ থাইল্যান্ডে আমরা শুটিং করেছি।’

বাতিঘর অ্যালবামটিতে থাকবে মোট ১০টি গান। এরই মধ্যে অধিকাংশ গানের ভিডিও ধারণ করা হয়েছে। দুয়েকটি গানের শুটিং বাকি, যেগুলো হয়তো আগামী মাসে ভারতের হিমাচল প্রদেশের বিভিন্ন জায়গায় শুট করা হবে। সব প্রস্তুতিও সম্পন্ন। গান-ভিডিওগুলোর পোস্ট প্রোডাকশনের কাজও বেশ যত্ন নিয়ে করা হচ্ছে। গানের কালার কারেকশন করা হচ্ছে কলকাতায়। যেখানে বলিউড ছবি ‘বারফি’ থেকে শুরু করে বাংলাদেশের আলোচিত ছবি ‘হাওয়া’ এবং ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর কালারের কাজ করা হয়েছে। আশা করছি অ্যালবামটি দর্শকের মাঝে অসাধারণ সাড়া ফেলবে। 

বাতিঘরের প্রথম গান আগামী বৃহস্পতিবার দর্শকদের জন্য শিরোনামহীনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে।

বর্তমানে শিরোনামহীন ব্যান্ডের লাইনআপে আছেন জিয়াউর রহমান জিয়া (বেজিস্ট ও গীতিকার), কাজী আহমাদ শাফিন (ড্রামার), শেখ ইশতিয়াক (ভোকালিস্ট), সাইমন চৌধুরী (কি-বোর্ডিস্ট), দীপু সিনহা (গিটারিস্ট)।

এর আগে ‘হাসিমুখ’, ‘জাহাজি’, ‘ইচ্ছে ঘুড়ি’, ‘ভালোবাসা মেঘ’, ‘এই অবেলায়’, ‘ক্যাফেটেরিয়া’র মতো অসংখ্য জনপ্রিয় গান শ্রোতা-দর্শকদের উপহার দিয়েছে শিরোনামহীন। তাদের প্রতিটি গানই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এটি তাদের অষ্টম অ্যালবাম। এর আগে ব্যান্ডটি সাতটি অ্যালবাম প্রকাশ করেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা