× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

হাবিব-ন্যানসির ‘জোনাক জ্বলে’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১১ পিএম

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২৯ পিএম

হাবিব-ন্যানসি

হাবিব-ন্যানসি

বাংলাদেশের সংগীতাঙ্গনের জনপ্রিয় জুটি হাবিব-ন্যানসি। তাদের দুজনের গায়কী, সুর, সংগীত দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়। একের পর এক শ্রোতাপ্রিয় গান উপহার দেওয়া এই জুটি এখন একসঙ্গে খুব একটি কাজ করেন না। এবার আবারও হাজির হচ্ছেন এ জুটি। তাদের নতুন গানের নাম ‘জোনাক জ্বলে’।

নতুন গান নিইয়ে ন্যানসি বলেন, ‘সুন্দর একটি গান করেছি হাবিব ওয়াহিদের সঙ্গে। এতদিনে রিলিজ হয়ে যেতো। কিন্তু হাবিব ভাই বললেন, গানটি যেহেতু খুব সুন্দর, তাই এর সুন্দর একটি মিউজিক ভিডিও করে কাশ করবো।’

হাবিবের পরিকল্পনা মতো মিউজিক ভিডিওর কাজ শেষ। সেটি নির্মাণ করেছেন, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা তানিম রহমান অংশু। হাবিবের বিপরীতে দেখা যাবে তরুণ প্রজন্মের জনপ্রিয় মডেল, উপস্থাপক ও অভিনেত্রী আয়েশাকে। গানটির মিউজিক ভিডিও আগামী ১৯ ফেব্রুয়ারি ইউটিউবে উন্মুক্ত করা হবে।

‘জোনাক জ্বলে’ গানটি লিখেছেন আলী বাকের জিকো। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির সুর, সংগীত করেছেন হাবিব ওয়াহিদ। প্রযোজনা করেছেন প্রখ্যাত গীতিকবি আসিফ ইকবাল। প্রকাশিত হচ্ছে তার প্রতিষ্ঠান ‘গানচিল’-এর ব্যানারে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা