× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

একুশে পদকপ্রাপ্তির দিনে করোনা আক্রান্ত ডলি জহুর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ২১:০৯ পিএম

আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৫৩ পিএম

একুশে পদকপ্রাপ্তির দিনে করোনা আক্রান্ত ডলি জহুর

বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরুপ দেশের ২১ বিশিষ্ট নাগরিককে একুশে পদক-২০২৪ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সরকার। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) প্রকাশ হয়েছে এ তালিকা।

সেখানে আছেন নন্দিত অভিনেত্রী ডলি জহুর। 

আজীবন অভিনয়ে অবদান রাখার জন্য একুশে পদক পাচ্ছেন তিনি। তবে একুশে পদকপ্রাপ্তির খবরের দিনে জানা গেল, ভালো নেই অভিনেত্রী। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। 

ডলি জহুর বলেন, 'আজ এমন একটা আনন্দের খবর পেলাম। এদিকে আজই জানা গেল আমার করোনা পজিটিভ। যার জন্য খুব খারাপ লাগছে। কয়েক দিন থেকেই শরীর খারাপ, জ্বর, গা ব্যথা। আজ বাধ্য হয়ে চিকিৎসকের কাছে এলাম। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এর আগে ২০২২ সালেও একবার করোনা আক্রান্ত হয়েছিলেন ডলি জহুর। সেবার বেশ কিছু দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সে সময় এক ভিডিওবার্তায় নিজের শারী‌রিক অবস্থার কথা জা‌নি‌য়ে ব‌লেছিলেন, ‘আমার তেমন কিছু হয়‌নি, অল্প ঠান্ডা লে‌গে‌ছে। দ্রুত সুস্থ হ‌য়ে উঠ‌ব।’  দুই বছরের মাথায় ফের করোনা আক্রান্ত হলেন তিনি। 

মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী ডলি জহুর। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় ১৯৭৪-৭৫ সালের দিকে মঞ্চে অভিনয় শুরু করেন। পরে টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে পা রাখেন। চলচ্চিত্রে অভিনয়ের জন্য দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন তিনি। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা