× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শুটিংয়ে স্ট্রোক করে হাসপাতালে মিঠুন চক্রবর্তী

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৯ পিএম

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৩১ পিএম

শুটিংয়ে স্ট্রোক করে হাসপাতালে মিঠুন চক্রবর্তী

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মিঠুন চক্রবর্তী। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টা নাগাদ অসুস্থবোধ করেন অভিনেতা। সূত্রের খবর, প্রাথমিকভাবে অভিনেতার এমআরআই করা হয়েছে। জানা গেছে, শুটিং ফ্লোরেই একটি স্ট্রোক হয়েছে তার।

অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলাকালীন অসুস্থবোধ করেন তিনি। এক মুহূর্তে দেরি না করেই তাকে নিয়ে হাসপাতালে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা। একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। 

গত বছর পূজায় তার ছবি ‘কাবুলিওয়ালা’ মুক্তি পেয়েছে। সেই ছবি প্রশংসা কুড়োয় দর্শকমহলে। এবার নতুন একটি ছবির কাজে হাত দিয়েছেন। তার মধ্যেই ঘটে গেল এই বিপত্তি।

জানুয়ারি মাসের শেষে শুরু হয় ‘শাস্ত্রী’ ছবির শুটিং। এই ছবির মাধ্যমেই প্রায় ১৬ বছর পর আবার বড়পর্দায় ফিরছে মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়ের জুটি। মিঠুন-দেবশ্রী ছবির মূল আকর্ষণ। পাশাপাশি একঝাঁক তারকা রয়েছেন ছবিতে। সৌরসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা