× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গ্র্যামির মঞ্চে ফুয়াদ-মুজা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১১:০১ এএম

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১১:১২ এএম

সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির ও সংগীতশিল্পী মুজা

সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির ও সংগীতশিল্পী মুজা

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে অনুষ্ঠিত হয়েছে ৬৬তম গ্র্যামি অ্যাওয়ার্ডস। গতকাল সোমবার বাংলাদেশ সময় বেলা ১১টার দিকে গ্র্যামি বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এ অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন ট্রেভর নোয়া। বছরজুড়ে সেরা গান, সুর, অ্যালবাম ও সেরা সংগীত তারকাদের সম্মানিত করা হয়েছে আয়োজনটির মধ্য দিয়ে।

আসরে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করেছেন বাংলাদেশের সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির ও সংগীতশিল্পী মুজা। সংগীতের মর্যাদাপূর্ণ এই আসরে আমন্ত্রিত ছিলেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে সেই আনন্দ-মুহূর্ত ভাগ করে নিয়েছেন এই দুই তারকা।

ফুয়াদের সঙ্গে একটি স্থিরচিত্র শেয়ার করে ফেসবুকে মুজা লিখেছেন, কোনো কিছুর আগে বলতে চাই সব প্রশংসা উপরওয়ালার। আমি শুধু আশীর্বাদপ্রাপ্তই নই, বরং গর্বিত যে বাংলাদেশের অন্যতম বড় শিল্পীর সঙ্গে গ্র্যামিতে যোগ দিতে পেরেছি। আমার বয়সি অনেকে এ স্বপ্ন দেখে এবং আমি সেটা বাস্তব করতে পেরেছি। পরবর্তী স্বপ্ন হলো একটি বাংলা গান শুধু গ্র্যামিতে মনোনয়ন নয়, পুরস্কৃত করা! আমি জানি আমরা এটা করতে পারব।

প্রসঙ্গত, এবারের গ্র্যামিতে বাজিমাত করেছেন টেইলর সুইফট, মাইলি সাইরাস, এসজেডএ, বয়জিনিয়াস ও বিলি আইলিশ। এ ছাড়া বেস্ট গ্লোবাল মিউজিক অ্যালবাম ক্যাটাগরিতে শিরোপা উঠেছে ভারতের চার শিল্পীর মাথায়।


‘দিস মোমেন্ট’ অ্যালবামের জন্য পুরস্কৃত হয়েছে ব্যান্ড ‘শক্তি’। এ ব্যান্ডের সঙ্গেই জড়িয়ে ওস্তাদ জাকির হোসেন থেকে শঙ্কর মহাদেবনের নাম।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা