× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

২৩ ফেব্রুয়ারি বাপ্পা মজুমদারের একক কনসার্ট

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩৫ পিএম

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১১ পিএম

২৩ ফেব্রুয়ারি বাপ্পা মজুমদারের একক কনসার্ট

দেশের জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক বাপ্পা মজুমদার। প্রায় তিন দশকের ক্যারিয়ারে দেশ-বিদেশের বিভিন্ন কনসার্টে অংশ নিলেও একক কনসার্ট ছিল না তার। অবশেষে ২০২২ সালে তাকে প্রথম একক কনসার্টে গাইতে দেখা যায়।

প্রায় দুই বছর পর আবারও একক কনসার্ট নিয়ে হাজির হচ্ছেন বাপ্পা মজুমদার। ২৩ ফেব্রুয়ারি রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট (কেআইবি) মিলনায়তনে আয়োজন করা হয়েছে তার দ্বিতীয় একক কনসার্ট ‘বাপ্পা মজুমদার অডিসি’।

একক কনসার্ট নিয়ে বাপ্পা মজুমদার বলেন, ‘২০২২ সালের শেষ নাগাদ একটি সলো কনসার্ট করেছিলাম। সেই কনসার্টে ভীষণ সাড়া পেয়েছিলাম। তবে অনেকে সেই কনসার্টে আসতে পারেনি। কাছের অনেকেই না আসতে পারায় দুঃখ প্রকাশ করেছিল। সেই ভাবনা থেকেই চিন্তা করছিলাম নতুন বছরের শুরুতে একটি সলো কনসার্ট আয়োজন করা যায় কি না। সেই ভাবনার প্রতিফলন হতে যাচ্ছে ২৩ ফেব্রুয়ারি।’

বাপ্পা মজুমদার অডিসি কনসার্টটি আয়োজন করেছে কারখানা। ইতোমধ্যে শুরু হয়েছে প্রি রেজিস্ট্রেশন। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ১৫০০ টাকা (রেগুলার) ও ৩০০০ টাকা (ভিআইপি)।

গতবার বাপ্পা মজুমদারের একক কনসার্টে অতিথি শিল্পী হিসেবে গান শোনান কনা, শুভ ও কোনাল। এবার বাপ্পার সঙ্গে গাইবেন মাশা ইসলাম। কনসার্ট শুরু হবে বিকাল ৫টা থেকে। দর্শকের জন্য গেট খোলা হবে বিকাল সাড়ে ৪টায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা