× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বজয়ের হাতছানি...

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:০৬ পিএম

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:১৬ পিএম

শাম্মি ইসলাম নীলা

শাম্মি ইসলাম নীলা

করোনার কারণে বন্ধ ছিল মিস ওয়ার্ল্ড বাংলাদেশ আয়োজন। দীর্ঘ চার বছর পর প্রতিভা অন্বেষণের প্রতিযোগিতা আবার মঞ্চে ফিরেছে। এবার মুকুট জিতে নিয়েছেন শাম্মি ইসলাম নীলা। কয়েক দিন আগে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মানা বে ওয়াটার পার্কে বসেছিল সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের আসর। সেরা ১০ প্রতিযোগী নিয়ে অনুষ্ঠিত হয়মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৩’-এর গ্র্যান্ড ফিনালে। এতে প্রথম রানারআপ হয়েছেন আকলিমা আতিকা কণিকা, দ্বিতীয় রানারআপ শাকিরা তামান্না। বাংলাদেশের সেরা সুন্দরীর মুকুট উঠেছে নীলার মাথায়।

নীলা যাবেন মিস ওয়ার্ল্ডের আসরের মূল মঞ্চে। মিস ওয়ার্ল্ডের ৭১তম আসর বসবে ভারতে। বাংলাদেশ থেকে আসরে প্রতিনিধিত্ব করতে ১৮ ফেব্রুয়ারি দিল্লি যাবেন এই সুন্দরী।

মার্চ ভারতে বসবে মিস ওয়ার্ল্ড-২০২৩-এর আসর। আশাবাদী নীলা বলেন, ‘আমার জন্য আপনারা সবাই দোয়া করবেন; যাতে আমি দেশের সম্মান মর্যাদা রক্ষা করতে পারি। আমি আশাবাদী, মিস ওয়ার্ল্ডের মুকুট এবার বাংলাদেশে নিয়ে আসব।’ ছোটবেলা থেকেই ইচ্ছা ছিলমিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার। তা জানিয়ে নীলা বলেন, ‘মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়ার ইচ্ছা অনেক আগে থেকেই ছিল। কিন্তু মনে হচ্ছিল, আরও গ্রুমিং অনুশীলন প্রয়োজন। সময়ের সঙ্গে বিভিন্ন ব্র্যান্ডের প্রমোশন, ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কাজ করি। তারপর মনে হয় এখন কিছুটা গ্রুমিং হয়েছে। সর্বশেষ শেখার প্রেরণা নিয়েই প্ল্যাটফর্মে পা রাখি।’

শাম্মি ইসলাম নীলার জন্ম-বেড়ে ওঠা ঢাকায়। দুই ভাইবোনের মধ্যে ২৩ বছর বয়সি নীলা বড়। রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়াশোনা করছেন। ছোটবেলা থেকেই তার ইচ্ছা ছিল মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়ার। তিন বছর ধরে মডেলিং করছেন নীলা। ফ্যাশন আর বিউটি নিয়ে কয়েকটি বাংলাদেশি ব্র্যান্ডের হয়ে নিয়মিত কাজ করছেন। সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব নীলা।

ভবিষ্যতে মডেলিং আর অভিনয় করতে চান নীলা। প্রাণী অধিকার রক্ষায় কাজ করতে চান। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জয়ের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানিয়েছেন, সবার আগে ভালোমানুষ আর সবার ভালো লাগার মানুষ হতে চান।

আজ এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হবেন শাম্মি ইসলাম নীলা। সারবেন পরিচয় পর্ব। জানাবেন স্বপ্নজয়ে তার প্রস্তুতির গল্প।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা