× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আজ সিয়াম সাফার ‘টিকিট’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৫২ পিএম

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৫৫ পিএম

আজ সিয়াম সাফার ‘টিকিট’

এক রাতে বাসযাত্রায় টাকার লোভে একটা দুর্ঘটনা ঘটিয়ে ফেলে দুই বন্ধু সালেক-আতাবর। লোভের চক্রে এক এক করে জড়াতে থাকে বাসের অন্য যাত্রীরা। শুরু হয় একের পর এক বিশৃঙ্খলা। শেষ পর্যন্ত একটি টিকিট নির্ধারণ করবে কারা হবে বিশৃঙ্খলার বলি আর কে জিতবে পুরস্কার?

লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের গল্প নিয়ে ভিকি জাহেদ পরিচালনায় নির্মাণ হয়েছে অরিজিনাল সিরিজটিকিট’। সিরিজের চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই আর সঙ্গে ছিলেন নাজিম উদ দৌলা।

পরিচালক ভিকি জাহেদের সব কাজেই দর্শকের জন্য মিস্ট্রি থাকে। টিকিটেও থাকবে রকম ছোঁয়া। সেই সঙ্গে থাকবে কিছু ভিন্ন নতুন উপস্থাপনা। টিকিট নিয়ে ভিকি বলেন, ‘আমি বেশিরভাগ সময় থ্রিলার জনরা নিয়ে কাজ করেছি। তবে টিকিট আমার জন্য একটা ইউনিক অভিজ্ঞতা। সিরিজে ডার্ক কমেডি স্যাটায়ারের একটা থ্রি লেভেলের কম্বো করেছি। নাজিম উদ্দিন ভাইয়ের গল্প শুনেই মনে হয়েছিল এটা একটা সিরিজে রূপান্তর করা যাবে। পরে আমার চিন্তা ভাইয়ের সঙ্গে শেয়ার করলে তিনিও সহমত প্রকাশ করেন। গল্পটা খুবই ইন্টারেস্টিং হবে।

যারা আমার কাজ দেখেন বা না দেখেন সবারই কাজটা দেখলে ভালো লাগবে। ওটিটির সব কনটেন্টের মধ্যে টিকিট সবচেয়ে ভিন্ন রকম কিছু হবে। আর আমরা সব সময় দর্শককে বিনোদন দেওয়ার জন্য কাজ করি। সেটা কনটেন্টে সবচেয়ে বেশি পাবে আশা করছি।

সিরিজে একদম ভিন্ন লুকে দেখা মিলবে সিয়াম আহমেদের। নিজের চরিত্র সম্পর্কে তিনি বলেন, ‘ সিরিজে আমার চরিত্রের নাম সালেক। চরিত্রটা আমি ঠিক কতখানি করতে পারব তা নিয়ে সংশয় ছিল। তবে ভিকি ভাই সবচেয়ে বেশি কনফিডেন্ট ছিলেন। সাহস দিয়েছেন। তার কারণেই আমি সালেক চরিত্রটা করতে পেরেছি। চরিত্রের দুটি বড় চ্যালেঞ্জ ছিল। একটা হচ্ছে সালেকের চরিত্র একেবারেই আলাদা হতে হবে। যাকে আলাদাভাবে ভাগ করে ডিটারমাইন্ড করা যায়। আর দ্বিতীয়টা হচ্ছে সালেক হ্যাজ টু লুক ডিফারেন্ট ফ্রম এভরিওয়ান। তার কিছু আন্ডারটোনড পারফরম্যান্স, তার কিছু কনফিডেন্সের অভাব। বিষয়গুলোর সঙ্গে আসলে তার লুকস, তার অ্যাপিয়ারেন্স অনেকটা রিলেটেড। সালেকের জন্য ওয়েট গেইন করতে হয়েছে।’

সিরিজের একটি পোস্টার ইতোমধ্যে সমাজমাধ্যমে প্রশংসিত হয়েছে। ছয় পর্বের ক্রাইম-কমেডি থ্রিলার জনরার সিরিজ টিকিটে সিয়াম আহমেদ, সাফা কবির ছাড়া আরও অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, আবদুল্লাহ আল সেন্টু, মাহমুদ আলম, জয়রাজ, বাদল শহিদ, একে আজাদ সেতুসহ অনেক। বৃহস্পতিবার সিরিজটি চরকিতে মুক্তি পাবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা