× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবারও সুইফটের সমর্থন চান বাইডেন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৪ ২২:১৬ পিএম

আবারও সুইফটের সমর্থন চান বাইডেন

নির্বাচনী বৈতরণী পার হতে আবারও পপস্টার টেলর সুইফটের সমর্থন চান ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেন। তরুণ ভোটারদের ওপর জনপ্রিয় এই শিল্পের যে প্রভাব রয়েছে তা বড় পরিসরে কাজে লাগাতেই বাইডেন এমনটা ভাবছেন বলে জানিয়েছে নিউ ইয়র্ক টাইমস। গেল নির্বাচনেও (২০২০) তার সমর্থন ব্যাপক পার্থক্য গড়ে দেয়। 

যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে কৌশলগতভাবে প্রচার জমাতে সামাজিক মাধ্যম ও ইনফ্লুয়েন্সদের ব্যবহার করা হয়। চমকপ্রদ ভিডিও কনটেন্টের লক্ষ্যই থাকে বিমুখ ভোটারদের কেন্দ্রে ভেড়ানো। 

ক্ষমতার মসনদে বসতে বাইডেনের জন্য সুইফটের সমর্থনকে গুরুত্বপূর্ণ মনে করা হচ্ছে। কেননা সাম্প্রতিক ভোটে দেখা গেছে, পপ স্টারের সমর্থন করা প্রার্থীকে ১৮ শতাংশ তরুণ পছন্দ করছেন বা সমর্থন করতে যাচ্ছেন।  

নভেম্বরের নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে ব্যক্তিস্বাধীনতা এবং গর্ভপাতের অধিকারবিরোধী হিসেবে চিত্রিত করতে চান বাইডেন। এর আগেও স্বাস্থ্যসেবা নিয়ে আলোচনা করতে এবং ডিসেম্বরে ক্যালিফোর্নিয়ায় তহবিল গঠনে ইনফুয়েন্সারদের ব্যবহার করেছে হোয়াইট হাউজ। 

সম্প্রতি ক্যারোলিনায়ে ভ্রমণের সময়ে এক ছাত্রের ঋণ বাতিল মামলা বিষয়ে প্রতিক্রিয়া জানিয়ে সামাজিক মাধ্যমে ব্যাপক ভিউ পান বাইডেন।

খুব শিগিগিরই প্রেসিডেন্ট বাইডেনের সঙ্গে সুইফটের দেখা হয়ে যেতে পারে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা