× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইয়ামির প্রথম ঝলক

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৪ ১৩:১২ পিএম

বলিউড অভিনেত্রী ও মডেল ইয়ামি গৌতম

বলিউড অভিনেত্রী ও মডেল ইয়ামি গৌতম

বলিউড অভিনেত্রী ও মডেল ইয়ামি গৌতম। ২০২৩ সালে বড়পর্দায় তার দুটি সিনেমা মুক্তি পায়। এর মধ্যে ওএমজি-২ সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয় দর্শক মহলে। এবার নতুন বছরে নতুন সিনেমা দিয়ে দর্শক মহলে সাড়া ফেলার পালা। তেমনটাই করেছেন ভিকি ডোনারখ্যাত এই অভিনেত্রী।

বছরের শুরুতেই দর্শকদের চমকে দিলেন তিনি। তার নতুন আর্টিকেল ৩৭০ সিনেমার ফার্স্ট লুকে দেখা গেল তাকে। যার ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারও করেছেন এই অভিনেত্রী। জি স্টুডিও ও বি৬৫ স্টুডিওর প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন আদিতি সুহাস। পোস্টারে দেখা যায়, বুলেটপ্রুফ জ্যাকেট পরে হাতে রাইফেল নিয়ে শত্রুর নিশানা ঠিক করছেন তিনি। চোখে-মুখে হিংস্রতা। ফার্স্ট লুক দেখেই বোঝা যাচ্ছে তিনি মুম্বাই পুলিশের কোনো একটি চরিত্রে অভিনয় করছেন। যেই চরিত্রে এর আগে অভিনয় করেননি তিনি। ছবিটি শেয়ার করে ইয়ামি লেখেন, ‘নতুন বছর, নতুন রূপে হাজির হব। সবাই প্রস্তুত থাকুন। দেখা হবে ২৩ ফেব্রুয়ারি বড়পর্দায়।

সিনেমায় ইয়ামির চরিত্রের নাম জনি হাকসার। আগামী ২৩ ফেব্রুয়ারি ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে সিনেমাটি মুক্তি দেওয়া হবে। নতুন সিনেমা নিয়ে সম্প্রতি জিও স্টুডিওর মুখোমুখি হন ইয়ামি। তিনি বলেন, ‘আমার এবারের চরিত্রটি একেবারেই আলাদা। আমি এর আগে এমন চরিত্রে অভিনয় করিনি। চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে আমাকে দীর্ঘদিন ট্রেনিং নিতে হয়েছিল। কারণ আমি অস্ত্র চালাতে জানতাম না। অস্ত্র চালানো শিখতে হয়েছে। আইনের বিষয়ে ধারণা নিতে হয়েছে। সবকিছু মিলিয়ে কাজটি করে ভালো কিছু অভিজ্ঞতা হয়েছে; যা ভবিষ্যতে কাজে লাগবে বলে আমি মনে করি। সিনেমার গল্পের বিষয়ে এখনই কিছু বলতে চাই না। আপনারা যারা ট্রেলার দেখেছেন। এটি ছিল একটি ঝলক। বাকি ঝলক সিনেমা মুক্তির পর সবাই বুঝতে পারবেন।

রাজনৈতিক ও ক্রাইম ধাঁচের গল্পে নির্মিত আর্টিকেল ৩৭০ সিনেমা নির্মাণে খরচ করা হয়েছে ৬৫ কোটি রুপি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা