× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অ্যানিমেলের সিক্যুয়েলেও রাশমিকা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪ ১১:১৫ এএম

আপডেট : ২০ জানুয়ারি ২০২৪ ১১:২১ এএম

অ্যানিমেলের সিক্যুয়েলেও রাশমিকা

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ২০২৩ সালের শেষে এসে তিনি বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের দাপট দেখিয়েছেন। অভিনেতা রণবীর কাপুরের বিপরীতে অ্যানিমেল সিনেমায় ছড়িয়েছেন মুগ্ধতা। এবার নতুন বছরে নতুন সিনেমার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।

রাশমিকা বর্তমানে পুষ্পা-২ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে তার জন্য এলো আরও এক সুখবর। অ্যানিমেলের ব্লকবাস্টার সফলতার পর সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছেন এর নির্মাতা পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। যেটির নাম হবে ‘অ্যানিমেল পার্ক’।

কেমন হবে ‘অ্যানিমেল পার্ক’, তা নিয়ে ইতোমধ্যেই শুরু হয়েছে জল্পনা-কল্পনা। সিনেমায় কে কে অভিনয় করছেন, সেটি নিয়েও শুরু হয়েছে আলোচনা। সেই আলোচনা আরও জমিয়ে দিলেন নির্মাতা সন্দীপ রেড্ডি।

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেস পত্রিকার মুখোমুখি হন তিনি। সেখানে সিনেমার সফলতা ও সিক্যুয়েল নিয়ে বিস্তারিত কথা বলেন। সাক্ষাৎকারের একপর্যায়ে সন্দীপ জানান, আমার ‘অ্যানিমেল’ সিনেমাটি দর্শক মহলে সাড়া ফেলেছে। এদেশের দর্শক ভায়োলেন্স পছন্দ করে। সেই ধারাবাহিকতায় আমি সিনেমাটির সিক্যুয়েল ‘অ্যানিমেল পার্ক’ নির্মাণ করতে যাচ্ছি; যা আগেই ঘোষণা দিয়েছিলাম। তবে রণবীর কাপুর ছাড়া অ্যানিমেল পার্কে কারা অভিনয় করবেন, সে বিষয়ে আমি কিছু বলিনি। সবাইকে একটি আজ সারপ্রাইজ দিতে চাই। সেটি হচ্ছে গীতাঞ্জলি চরিত্রে রণবীরের বিপরীতে রাশমিকা মান্দানাকেই দেখতে পাবেন দর্শক। বাকি চরিত্র এখনও নির্বাচন করা হয়নি। গল্পের প্রয়োজনে অনেক নতুন চরিত্র দেখা যাবে। সেক্ষেত্রে পুরোনো চরিত্র অনেকগুলো বাদ দেওয়া হতে পারে।

অ্যানিমেল ছবিটিতে রণবীর এবং অনিল কাপুর বাবা-ছেলের চরিত্রে অভিনয় করেছেন। রণবীরের স্ত্রীর চরিত্রে ছিলেন রাশমিকা মান্দানা। এতে অল্প সময়ের উপস্থিতিতেও নজর কেড়েছেন অভিনেতা ববি দেওল ও তৃপ্তি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা