× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বক্স অফিসে অ্যানিমেলের পতন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩ ১৪:০৫ পিএম

বক্স অফিসে অ্যানিমেলের পতন

বলিউডে এ মুহূর্তে সবচেয়ে আলোচিত সিনেমা ‌‘অ্যানিমেল’। গেল ১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল ছবিটি। বেশ তুলকালাম কাণ্ড ঘটিয়ে বক্স অফিসে রাজত্ব করেছে রণবীর কাপুর, রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওলদের সিনেমা। তবে গতকাল সোমবার থেকে ব্যবসা অনেকখানিই কমে গেছে। শাহরুখের ডাঙ্কির প্রভাব পড়েছে অ্যানিম্যালে। 

রোববারই ৫০০ কোটির ঘরে পা রেখেছে রণবীর কাপুরের অ্যানিম্যাল। সময় লেগেছে মাত্র ১৭ দিন। তবে সোমবার থেকে বক্স অফিসে বড় পতন সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই অ্যাকশন ড্রামার। এদিন সব ভাষা মিলিয়ে ছবিটি ১৮ নম্বর দিনে আয় করল মাত্র ৫.৫০ কোটি রুপি। যার ফলে আয়ের অনেক রেকর্ড ছুঁয়ে ফেলার সুযোগ থাকলেও সেটি আর হচ্ছে না।

অ্যানিম্যাল যে বক্স অফিসে ঝড় তুলবে তা ধারণা করা গিয়েছিল প্রি বুকিংয়ের সময় থেকেই। সিনেমা হলে অ্যানিম্যাল আসার আগেই তা ৩৪ কোটির উপর ব্যবসা করে ফেলেছিল। প্রথম দিন অ্যানিম্যাল খাতা খোলে ৬৩.৮ কোটি দিয়ে। যা প্রথম শনিবার-রোববারে আরও বেড়ে যায়। প্রথম সপ্তাহেই অ্য়ানিম্যাল আয় করেছিল ৩৩৭.৫৮ কোটি। এরপর দ্বিতীয় সপ্তাহে অ্যানিম্যালের আয় ১৩৯.২৬ কোটি। 

তৃতীয় শনি আর রোববারেও অ্য়ানিম্যাল চুটিয়ে ব্যবসা করে সিনেমা হলে। আয় ছিল ১২ আর ১৪ কোটি। কিন্তু দেখা গেল তৃতীয় সোমবারে এসে তা কমে নেমেছে ৫.৫০ কোটি রুপিতে। যা রণবীরের সিনেমার এতদিনের সর্বনিম্ন আয়ও।

ভারতের সিনেমার বিশ্লেষকরা মনে করছেন, আপাতত দর্শকদের অপেক্ষা ডাঙ্কি সিনেমার জন্য। শাহরুখ খান এই প্রথম হাজির হতে যাচ্ছেন রাজকুমার হিরানির সঙ্গে। ছবিতে নায়িকা হিসেবে রয়েছেন তাপসী পান্নু। শাহরুখের সঙ্গে তাপসীর এটাই প্রথম কাজ। দুজনের রসায়ন এরইমধ্যে বেশ আলোচনায় এসেছে। 

এ ছাড়াও এই সিনেমায় রয়েছেন ভিকি কৌশল, বোমন ইরানিরা। ২১ ডিসেম্বর বৃহস্পতিবার সিনেমা হলে আসছে ডাঙ্কি। ধারণা করা হচ্ছে ‘পাঠান’, ‘জওয়ান’ ছবি দুটোর পর আবারও ভারতীয় সিনেমার বক্স অফিসে রাজত্ব করবেন কিং খান। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা