× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ক্রিসমাস কনসার্টে টেইলরের সঙ্গী সেলেনা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩ ১০:১৫ এএম

আপডেট : ১৯ ডিসেম্বর ২০২৩ ১০:৪৬ এএম

ক্রিসমাস কনসার্টে টেইলরের সঙ্গী সেলেনা

মার্কিন পপ গায়িকা টেইলর সুইফট। ২০২৩ সালটি তার জন্য স্মরণীয় একটি বছর হয়ে থাকবে। এর কারণ টেইলরভক্তদের অজানা নয়। বছর তিনি বেশ কিছু মাইলফলক নিজের ঝুলিতে রেখেছেন। এর মধ্যে তারদি ইরাস ট্যুর’ নিয়ে ডকুমেন্টারি মুক্তির আগেই ১০০ মিলিয়ন ডলারের টিকিট বিক্রি করে নতুন ইতিহাস গড়েছে।

মার্কিন পপ গায়িকা বছরজুড়ে নিজের কনসার্ট নতুন গান নিয়ে ছিলেন ব্যস্ত। তার ব্যস্ততা বছরের শেষে এসে আরও বেড়ে গেছে। ক্রিসমাস বা বড়দিন সামনে রেখে ইতোমধ্যে বেশ কিছু কনসার্টের শিডিউল প্রকাশ করেছেন তিনি। ২৫ ডিসেম্বর ক্রিসমাস উপলক্ষে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস শহরে তার একটি কনসার্ট রয়েছে। যেখানে টেইলরের সঙ্গে একই মঞ্চে সংগীত পরিবেশন করবেন তার বন্ধু, পপ তারকা সেলেনা গোমেজ। বিষয়টি টেইলর নিজেই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানিয়েছেন। ইতোমধ্যে কনসার্টের সব ধরনের টিকিট বিক্রি সম্পন্ন হয়েছে।

বছর টেইলর বিশ্বের বিভিন্ন দেশে অসংখ্য কনসার্ট করেছেন। ব্লুমবার্গের তথ্যমতে, প্রতিটি কনসার্ট থেকে গড়ে সুইফট আয় করেছেন ১৩ মিলিয়ন মার্কিন ডলার। বছরের শেষ নাগাদ নর্থ আমেরিকার বাইরেও তার বেশ কিছু কনসার্ট হয়েছে। বছরের সব কনসার্টের বিহাইন্ড দ্য সিন দিয়ে তার দি ইরাস ট্যুর ডকুফিল্মটি নির্মাণ করা হয়েছে।

এদিকে সংগীতজগতে একের পর এক রেকর্ড গড়ে চলেছেন টেইলর সুইফট। গত ৬০ বছরে টেইলরই প্রথম শিল্পী, যার চারটি অ্যালবাম একসঙ্গে জায়গা করে নিয়েছে বিলবোর্ডের সেরা দশের তালিকায়।

টেইলরের মতো ২০২৩ সাল সেলেনার জন্য এত ব্যস্ত ছিল না। তবে বছর তার নতুন অ্যালবাম সিঙ্গেল সুন দর্শকমহলে ভালোই সাড়া ফেলে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা