× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন পরিচয়ে ফিরছেন সামান্থা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩ ১৭:০৬ পিএম

আপডেট : ১১ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৪ পিএম

নতুন পরিচয়ে ফিরছেন সামান্থা

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তাকে নিয়ে চর্চার অন্ত নেই। গত দু’বছরে যেন ভোল বদলে গেছে অভিনেত্রীর জীবনের। ‘পুষ্পা’র পর তার কর্মজীবনে ব্যাপক সাফল্য এলেও ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় বয়ে গেছে। 

চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্যের সঙ্গে। ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দু’পক্ষই। বিবাহবিচ্ছেদ যে সামান্থাকে যথেষ্ট যন্ত্রণা দিয়েছে, তা পরবর্তী ঘটনাক্রমেই বোঝা যায়। তার উপর বিয়ে ভাঙার পর মায়োসাইটিস অর্থাৎ পেশি প্রদাহ রোগে আক্রান্ত হন সামান্থা। 

একটা দীর্ঘ সময় শারীরিক যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে। তবে গত কয়েক মাস ধরে কাজ কমিয়ে নিজের সঙ্গে প্রকৃতির মাঝে সময় কাটাচ্ছেন সামান্থা। ঘুরে বেড়াচ্ছেন বিদেশে। এর মাঝে নতুন এক সুখবর দিলেন অভিনেত্রী।

সামান্থা নিজের প্রযোজনা সংস্থা খুললেন। এ বার শুধু অভিনেত্রী নয়, প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে তাকে। প্রযোজনা সংস্থার নাম ‘ট্রালালা মুভিং পিকচার্স’। 

সেই সঙ্গে তিনি এ-ও জানান যে, তার সংস্থা আপাতত হায়দরাবাদের ‘মান্ডোয়া মিডিয়া ওয়ার্কস’ নামে এক বিনোদন সংস্থার সঙ্গে কাজ করছে। সম্প্রতি নিজের সংস্থার লোগো উন্মোচন করে অভিনেত্রী লেখেন, ‘আমাদের লক্ষ্য হচ্ছে পরিচালকদের কাছে অর্থবহ, নিজস্ব ও সর্বজনীন গল্প বলার একটি সঠিক প্ল্যাটফর্ম নিয়ে আসা।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা