× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দ্বিতীয় সপ্তাহেও বিতর্কিত অ্যানিমেলের দাপট

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২৩ ১৪:৩৬ পিএম

আপডেট : ১০ ডিসেম্বর ২০২৩ ১৫:২৭ পিএম

দ্বিতীয় সপ্তাহেও বিতর্কিত অ্যানিমেলের দাপট

নতুন ট্রেন্ড অনুসরণ করে একাধিক ভাষায় মুক্তি পেয়েছে অ্যানিমেল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কানাড়া, মালয়ালম ভাষায় দর্শক দেখেছে রণবীরের সিনেমাটি। বক্স অফিসে ঝড়ের মতো চলছে অ্যানিমেল। ভারতের বড় একটা অংশ করছে ছবি নিয়ে সমালোচনা। রণবীর কাপুরের চরিত্র চলছে কাটাছেঁড়া। কিন্তু এসবকে টেক্কা দিয়েই বক্স অফিসে ব্যবসা করে চলেছে ছবিটি।

‌‘পাঠান’-এর মতো সিনেমাও ফেলে দিয়েছে পেছনে। এক সপ্তাহে ব্যবসা করেছে ৩৩৭ কোটি রুপির বেশি! এর মধ্যে হিন্দিতেই এসেছে ৩০০.৮১, তেলুগুতে ৩৩.৪৫, তামিলে ২.৭৩ ও মালয়ালম ভাষায় ০.৫২ কোটি রুপি। তবে ছবিটি দর্শক পাচ্ছে না কানাড়া ভাষায়। এ ভাষায় ছবির আয় মাত্র ০.০৭ কোটি।

দ্বিতীয় শুক্রবারে অ্যানিমেল ঘরে তুলেছে ২৩.৩৪ কোটি রুপি। যার ফলে মোট আয় গিয়ে দাঁড়াল ৩৬০.৯২ কোটিতে। আপাতত শনি ও রবির ছুটির দিনে তা আরও বাড়বে বলে আশা করা যাচ্ছে।

সবচেয়ে বড় কথা, যোদ্ধা আর মেরি ক্রিসমাসের মতো দুটি ছবি মুক্তি পেয়েছে এ শুক্রবারে। ফলে হল খানিকটা হলেও কমেছে অ্যানিমেলের। তাই সামনের দিনগুলোয় আয় কিছুটা কমবে বলে ধারণা করা হচ্ছে।

রণবীরের ক্যারিয়ারে এত দিন সবচেয়ে বড় হিট ছিল সঞ্জু। ৩৪২ কোটি আয় করেছিল ছবিটি ২০১৮ সালে। আর অ্যানিমেল সে আয় করে ফেলল এক সপ্তাহেই। রণবীরের ক্যারিয়ারের দ্বিতীয় বড় হিট ‘ব্রহ্মাস্ত্র’; যার সর্বকালীন আয় ছিল ২৫৭.৪৪ রুপি।

তবে বিশ্বজুড়ে এ ছবির আয় আরও অনেক বেশি। প্রথম সপ্তাহেই সব মিলিয়ে ৫০০ কোটি রুপির বেশি আয় করেছে অ্যানিমেল। টাইমস অব ইন্ডিয়া বলছে, বিশ্বজুড়ে সিনেমাটি প্রায় ৫৬৩.৩ কোটি রুপি আয় করেছে। আশা করা হচ্ছে দ্বিতীয় সপ্তাহ শেষে আয় ৮০০ কোটি ছাড়াবে।

অ্যানিমেল পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। ছবিতে দেখা মিলেছে রণবীর কাপুর, অনিল কাপুর, ববি দেওল, রাশমিকা মান্দানা, তৃপ্তি দিমরি, শক্তি কাপুর, প্রেম চোপড়াদের। ছবির গল্পে দেখানো হয়েছে বিজয় (রণবীরের চরিত্রে) ছোট থেকেই বাবার অবহেলা পেয়ে এসেছে। কাজ নিয়ে ব্যস্ত বলবীর কোনো দিনই সময় দেননি ছেলেকে। ফলে ধীরে ধীরে বাবার প্রতি ভালোবাসা পৌঁছায় অবসেশনে। ছোট থেকেই বিজয়ের মধ্যে হিংস্রতা ধরা পড়েছিল। দেখা গিয়েছিল বোনকে স্কুলে উত্ত্যক্ত করা কিছু ছেলেকে শায়েস্তা করতে বিজয় একে ৪৭ নিয়ে চলে এসেছিল স্কুলে।

বাবা বোর্ডিং স্কুলে পাঠালেও শোধরায়নি বিজয়। বরং যত বড় হয়েছে তার মধ্যে থাকা হিংস্র স্বভাব আরও বেশি ফুটে উঠেছে। ছবিতে রাশমিকা আর তৃপ্তির সঙ্গে বেশ কিছু যৌনদৃশ্য রয়েছে রণবীরের। রক্তে মাখামাখি অবস্থায় দেখা গেছে আলিয়ার বরকে; যা দেখে প্রশ্ন আসতে বাধ্য, বিজয় আদৌ মানুষ, নাকি মানুষের বেশে থাকা পশু?

স্বল্প উপস্থিতিতে চমকে দিয়েছেন ববি দেওল। কোনো সংলাপ ছাড়াই মারমুখী লুক আর অ্যাকশনে তিনি নজর কেড়েছেন। আবরার হক চরিত্রটি তাকে যেন বলিউডে নতুন করে জন্ম দিল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা