× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন বছরে মীর সাব্বিরের নতুন সিনেমা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২৩ ০১:৪৮ এএম

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২৩ ১২:১৪ পিএম

নতুন বছরে মীর সাব্বিরের নতুন সিনেমা

অভিনেতা ও পরিচালক মীর সাব্বির ২০২১ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কারে ভূষিত হয়েছিলেন। তার কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছিল সে বছরের আলোচিত সিনেমা ‘রাত জাগা ফুল’। এই সিনেমাতে অভিনয়ের জন্যই মীর সাব্বির সেরা অভিনেতার পুরস্কার পান। 

এরপর থেকেই অপেক্ষা, নতুন ছবি কবে আসবে? মীর সাব্বির জানান, আগামী বছর তিনি নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। এই তারকা বলেন, ‘আমার নতুন সিনেমার গল্প প্রস্তুত। একটু সময় নিয়ে কাজ ধীরে ধীরে গুছিয়ে নিয়ে আসছি। সবকিছু ঠিকঠাক থাকলে ইনশাআল্লাহ নতুন বছরেই আমার নতুন সিনেমা অর্থাৎ আমার পরিচালিত দ্বিতীয় সিনেমার কাজ শুরু করব। এই সিনেমাতে আমি অভিনয়ও করতে পারি। পূর্ণ প্রস্তুতি নিয়েই মাঠে নামব।’

‌‌‘আগের সিনেমার ভুল-ত্রুটি মাথায় রেখে পরবর্তী সিনেমার প্রি-পোডাকশনের কাজ চলছে। কারণ দ্বিতীয় সিনেমায় কোনো রকম ছাড় দিতে চাই না আমি। সিনেমায় কে কোন চরিত্রে অভিনয় করবেন সবই আমার মাথায় আছে। সময় হলেই সবাইকে চূড়ান্ত করে সবকিছু জানিয়ে দেব’Ñ যোগ করেন সাব্বির। 

আপাতত অভিনয় নিয়ে ব্যস্ত আছেন মীর সাব্বির। বেশ কিছু নাটকে তাকে দেখা যাবে। শুটিং শেষ করেছেন কিছু নাটকের। আর কিছু নাটকে অভিনয়ের আলাপ চলছে। আজ কায়সার আহমেদ পরিচালিত ‘গোলমাল’ ধারাবাহিকের শুটিংয়ে অংশ নেবেন।

মীর সাব্বির ১৪ নভেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২-এর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে পারফর্ম করেছেন। সেখানে তার সঙ্গে ছিলেন তারিন জাহান। এবারের পুরস্কারের সাংস্কৃতিক পর্বে মীর সাব্বির ও তারিন জাহানের অভিনয়ই ছিল সেরা অভিনয়। তাদের নিয়ে অনুষ্ঠানপরবর্তী সময়ে বেশ আলোচনা হয়েছে। প্রধানমন্ত্রী, তার ছোট বোন শেখ রেহানাসহ উপস্থিত সকলেই মীর সাব্বির ও তারিন জাহানের অভিনয়ে মুগ্ধ হন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা