× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রথম দিনে ১১৬ কোটি রুপি আয় করল ‘অ্যানিমেল’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩ ১৪:৩০ পিএম

আপডেট : ০২ ডিসেম্বর ২০২৩ ১৯:২৮ পিএম

প্রথম দিনে ১১৬ কোটি রুপি আয় করল ‘অ্যানিমেল’

অনেক প্রতীক্ষার পর ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’। মুক্তির আগেই অগ্রিম টিকিট বিক্রিতে দাপট দেখিয়েছে সিনেমাটি। আর মুক্তির পর বক্স অফিসে ইতিহাস গড়ে মুক্তির প্রথম দিনেই ভারতসহ বিশ্বব্যাপী সন্দীপ রেড্ডির সিনেমাটি আয় করেছে ১১৬ কোটি রুপি। সূত্র হিন্দুস্থান টাইমস। 

ভারতীয় এই গণমাধ্যমটি জানিয়েছে, ভারতীয় বক্স অফিসে প্রথম দিনে ৬০ কোটি রুপি আয় করেছে ‘অ্যানিমেল’। হিন্দি ভার্সনে ৪৯ কোটি ৫০ লাখ রুপি, আর তেলুগুতে ১০ কোটি রুপি। 

এ ছাড়া ভারতের বাইরে আয় করেছে ৫৬ কোটি রুপি। গণমাধ্যমটি আরও নিশ্চিত করে, ভারতের বাইরে সর্বোচ্চ আয় এসেছে লন্ডন থেকে, ২৭ কোটি রুপি। বাকি আয় ইউরোপ ও আমেরিকার বিভিন্ন দেশ থেকে এসেছে। 

একদিনে রণবীর কাপুরের সর্বোচ্চ আয়ের সিনেমা এখন ‘অ্যানিমেল’। 

এদিকে বলিউড বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেল এক্সে লিখেছেন, ‘যদি ‘অ্যানিমেল’ - এর প্রতি ইতিবাচক প্রতিক্রিয়া দেখা যায়, তাহলে এটি ভারতীয় বক্স অফিসে মাত্র ৩ দিনেই ১৭০ কোটি রুপির ব্যবসা করে ফেলবে। আর সপ্তাহান্তে এর ব্যবসা আকাশ ছোঁবে।’

প্রসঙ্গত, ‘অ্যানিমেল’ সিনেমায় রণবীর ও অনিল কাপুরকে বাবা-ছেলের ভূমিকায় দেখা গেছে। তাদের মধ্যকার জটিল সম্পর্কের রসায়নই এই সিনেমার মূল গল্প। সিনেমাটিতে রণবীরের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণ ভারতের অভিনেত্রী রাশমিকা মান্দানা। আরও অভিনয় করেছেন ববি দেওল। 

হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়লাম ভাষায় মুক্তি পেয়েছে ‘অ্যানিমেল’।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা