× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মানুষ নিয়ে উচ্ছ্বসিত মিম

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২৩ ১০:৩৫ এএম

আপডেট : ২৭ নভেম্বর ২০২৩ ১০:৫৬ এএম

মানুষ নিয়ে উচ্ছ্বসিত মিম

কলকাতায় এরই মধ্যে মুক্তি পেয়েছে বাংলাদেশের চলচ্চিত্র পরিচালক সঞ্জয় সমাদ্দার পরিচালিত সিনেমামানুষ’। এতে প্রধান চরিত্রে আছেন ওপার বাংলার সুপারস্টার জিত। তার সঙ্গে দেখা গেছে বিদ্যা সিনহা মিমকেও। তিনি পুলিশ অফিসারের চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন।

এরই মধ্যে সিনেমাটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। শুধু তাই নয়, সিনেমাটিতে মন্দিরা চরিত্রে মিমের দুর্দান্ত অভিনয়ও দর্শককে মুগ্ধ করেছে। কলকাতার বিভিন্ন চ্যানেল, অনলাইন পোর্টাল, সংবাদমাধ্যম এবং বিভিন্ন পেজে মিমের অভিনয়ের প্রশংসা চলছে। যারাই সিনেমাটি দেখছেন মিমের অভিনয়ের প্রশংসা করছেন।

জিতের অভিনয় নিয়েও নতুন করে অন্যরকম আলোচনা শুরু হয়েছে। যদিওমানুষ’ মুক্তির মুহূর্তে কলকাতায় যেতে পারেননি মিম। তবু কলকাতায় তার ভক্ত-দর্শকের কাছ থেকে তিনি বেশ ভালো সাড়া পেয়ে আপ্লুত। বিশেষত সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই মিমকে নিয়ে লিখছেন তাদের মুগ্ধতার কথা।

বিদ্যা সিনহা মিম বলেন, সঞ্জয় সমাদ্দার দাদা বাংলাদেশে অনেক ভালো ভালো গল্পের নাটক নির্মাণ করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। তিনি নির্মাণে মেধার স্বাক্ষর রেখে অ্যাওয়ার্ডও পেয়েছেন। তার নির্মিত ‌‘মানুষ’ সিনেমাটিতে কাজ করে আমি আনন্দিত। ছবিটি ভারতে বাংলা হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে ৭০০ হলে। এটা দারুণ একটি ব্যাপার। প্রচুর রেসপন্স পাচ্ছি। এই ছবির সাফল্য আমাদের পুরো টিমকে গর্বিত করছে।

আশা করছি পুরো সপ্তাহজুড়েই দর্শকমানুষ’ সিনেমা দেখে মুগ্ধ হবে। একজন শিল্পী হিসেবে এখানেই আমার তৃপ্তিÑ যোগ করেন মিম।

এই তারকা বর্তমানে ব্যস্ত আছেন ২০১৮-১৯ সালের সরকারি অনুদান পাওয়া ওয়াহিদ তারেক পরিচালিতদিগন্তে ফুলের আগুন’ সিনেমার ডাবিং নিয়ে। এই সিনেমাতে মিম শহীদুল্লাহ কায়সারের স্ত্রী পান্না কায়সার অর্থাৎ জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সারের মায়ের চরিত্রে অভিনয় করেছেন। ডাবিং শেষে আগামী বছরের শুরুতে সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

গেল বছর মিম অভিনীত রায়হান রাফি পরিচালিতপরাণ’ সিনেমাটি দর্শকের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। এতে মিমের অভিনয় সব শ্রেণির দর্শকের কাছে প্রশংসিত হয়। পরে একই পরিচালকেরদামাল’ সিনেমায়ও তার অভিনয় প্রশংসিত হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা