× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দোয়া চাইলেন লিজা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ নভেম্বর ২০২৩ ১৫:৪১ পিএম

আপডেট : ২১ নভেম্বর ২০২৩ ১৬:১২ পিএম

দোয়া চাইলেন লিজা

প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। তিনি বিয়ে করেছেন বলে খবর রটেছে। নিয়ে গণমাধ্যমের খবরের সত্যতা মিলল। গায়িকা নিজেই জানালেন বিয়ের কথা। তিনি জানান, গেল বছর মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ব্যবসায়ী-রাজনীতিবিদ সবুজ খন্দকারের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়।

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতেই বিয়ে হয়েছে। ইচ্ছে ছিল বছরের শেষ প্রান্তে বিবাহোত্তর সংবর্ধনা করার। তখন বিয়ের কথা জানান দেবেন সবাইকে। কিন্তু তার আগেই খবরটি প্রকাশ পেয়ে যায়।

লিজা বলেন, ‘মূলত যুক্তরাষ্ট্রে শো করতে গিয়েই সবুজের সঙ্গে আমার পরিচয়। তারপর প্রেম। এরপর দুই পরিবারের সম্মতিতে গেল বছর ডিসেম্বরে আমরা বিয়ে করি। যেহেতু দুজনই দুজনের পেশাগত কাজ নিয়ে খুব ব্যস্ত সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলাম। তাই আনুষ্ঠানিকতাটা একটু দেরিই হয়ে যাচ্ছিল। আর কিছুদিন পরই সেই আনুষ্ঠানিকতারও সময় চলে এসেছিল। কিন্তু এর মধ্যে আমাদের বিয়ের খবরটি প্রকাশ পেয়ে যায়।

যা হয়েছে আলহামদুলিল্লাহ। আমি আর সবুজ একে অন্যকে বেশ ভালো বুঝি। আমাদের মধ্যে বোঝাপড়াটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। আর এমন একজন মানুষই আমি জীবনে চেয়েছিলাম, যে আমার পেশাকে সম্মান করবে, আমাকে এবং আমার পরিবারের মানুষকে ভালো বাসবে। সবুজ ঠিক তাই। তাই আল্লাহর কাছে শুকরিয়া যে আমি জীবনসঙ্গী হিসেবে তাকে পেয়েছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন সুখী হতে পারি, ভালো থাকতে পারি।’

সবুজ খন্দকারের গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ীতে। তিনি ইঞ্জিনিয়ার হলেও ব্যবসায়ী রাজনীতিতে সক্রিয়। তিনি বিবাহিত। আগের সংসারে স্ত্রী-সন্তান রয়েছে।

এর আগে ২০০৮ সালেক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন লিজা। এর ঠিক চার বছর পর ২০১২ সালের মার্চ ইকবাল মাহমুদ লাভলু নামে একজন রাজনীতিবিদের সঙ্গে লিজার আকদ্‌ হয় বলে শোনা যায়। যদিও লিজা সে সময় বলেছিলেন, তাদের বাগদান হয়েছিল। কিন্তু পরে আর বিয়েটা করা হয়নি।

এরপর ২০২২ সালে আবারও তার বিয়ের গুঞ্জন শোনা যায়। তখন বলেছিলেন, বিয়ে নয়, নতুন সম্পর্কে জড়িয়েছেন। বিয়ের সবকিছু রেডি। সে সম্পর্কটাই বিয়েতে গড়াল এবার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা