× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

পূজার দিনকাল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩ ১৪:০২ পিএম

আপডেট : ১৯ নভেম্বর ২০২৩ ১৪:২০ পিএম

পূজার দিনকাল

পূজা চেরী সর্বশেষ এসএ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমায় অনবদ্য অভিনয় করে আলোচনায় এসেছিলেন। এর আগে ‘পোড়ামন টু’, ‘দহন’সহ বেশ কয়েকটি সিনেমায় পূজা তার অনবদ্য অভিনয় দিয়ে দর্শককে মুগ্ধ করেছেন। এখন পর্যন্ত অভিনয়ে শ্রেষ্ঠত্বের স্বীকৃতিস্বরূপ জাতীয় চলচ্চিত্র পুরস্কার না পেলেও কোনো দুঃখবোধ নেই তার। তিনি মনে করেন, সামনে তার অনেক সময়। এখন শুধু মন দিয়ে অভিনয়টাই করে যাচ্ছেন। চলতি বছর নারী দিবসে পূজা চেরী অভিনীত মাহমুদুর রহমান হিমি পরিচালিত ওয়েব ফিল্ম ‘পরী’ প্রকাশ পায়। এতে পূজার দুর্দান্ত অভিনয় দর্শককে মুগ্ধ করে। গেল ১৬ নভেম্বর ‘দীপ্ত অ্যাওয়ার্ড ২০২৩’ প্রদান করা হয়।

এ অনুষ্ঠানে পূজা চেরীর হাতে বিশেষ বিভাগে সেরা অভিনেত্রীর সম্মাননা তুলে দেন প্রয়াস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার। এ সময় পাশে আরও উপস্থিত ছিলেন নন্দিত নাট্যকার জিনাত হাকিম। পূজা চেরী বলেন, ‘নিজের কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রাপ্তি বা পুরস্কার আমার কাছে অনেক কিছু। সম্মাননা প্রাপ্তিতে এক ধরনের ভয়ের পাশাপাশি আনন্দও আসে। ভয় চলে আসে এর কারণ হলো পুরস্কার দর্শকের পক্ষ থেকে কাজের প্রতি আমার দায়িত্ব আরও বাড়িয়ে দেয়। এ সম্মাননা ঠিক তাই করেছে। আগামীতে আরও ভালো ভালো কাজ করার দায়িত্ব বেড়ে গেল। ধন্যবাদ আমার সব ভক্ত-দর্শককে সব সময় আমাকে অনুপ্রাণিত করার জন্য। ধন্যবাদ আমার পরী ওয়েব ফিল্মের পরিচালক মাহমুদুর রহমান হিমি ও প্রযোজককে।’ এদিকে পূজা গেল ১৪ নভেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানেও পারফর্ম করে মুগ্ধ করেছেন দর্শকদের। পূজা শিগগিরই শুরু করতে যাচ্ছেন কামরুজ্জামান রোমানের পরিচালনায় ‘দরদিয়া’ সিনেমার কাজ। মুক্তির প্রতীক্ষায় আছে ‘নাকফুল’ সিনেমাটি। দুটি সিনেমাতেই তার বিপরীতে আছেন আদর আজাদ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা