× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিনেমায় ফিরছেন সামান্থা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩ ১৪:৫০ পিএম

আপডেট : ১৫ নভেম্বর ২০২৩ ১৮:৩৪ পিএম

দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ছবি- সংগৃহীত

দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ছবি- সংগৃহীত

দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ব্যক্তিগত কারণে বহুবার আলোচনায় এসেছেন। ব্যর্থ দাম্পত্যজীবন শারীরিক অসুস্থতার কারণে হয়েছেন খবরের শিরোনাম। এবার কাজে ফেরার ইঙ্গিত দিলেন তিনি। জানালেন ২০২৪ সালে বিগ বাজেটের সিনেমা দিয়ে ফিরবেন বড়পর্দায়।

সামান্থা বর্তমানে নিজের শারীরিক চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানে নিয়মিত মায়োসাইটিস রোগের চিকিৎসা নিচ্ছেন। আগের থেকে অনেকটাই উন্নতির দিকে।

সম্প্রতি নিজের শারীরিক অবস্থা ব্যক্তিগত জীবন নিয়ে ভারতীয় গণমাধ্যমে কথা বলেন সামান্থা। জানান বিবাহবিচ্ছেদ-পরবর্তী দুই বছর যন্ত্রণার মধ্য দিয়ে গেছেন তিনি, যার কারণে গত বছর তার মায়োসাইটিস রোগে আক্রান্ত হওয়ার খবর আসে। পরে যুক্তরাষ্ট্রে দক্ষিণ কোরিয়ায় চিকিৎসা নেন; যা এখনও চলমান।

সামান্থা বলেন, ‘যখন কঠিন সময় এলো, আমার বিয়ে ভাঙল, আমার কর্মজীবন ব্যক্তিগত জীবন একই সঙ্গে প্রভাবিত হচ্ছিল। কেউ জানেন না, দুটো বছরে ঠিক কতটা যন্ত্রণা আমাকে সহ্য করতে হয়েছে। যে অভিনেতারা কঠিন অসুখ জয় করে ফিরেছেন, আমি এই সময়ে তাদের কথা পড়তাম। ওই গল্পগুলো সে সময় আমাকে অনুপ্রাণিত করত। তবে অনেক হয়েছে। এবার কাজে ফেরার পালা। আগের থেকে আমি এখন অনেকটাই ভালো আছি। নিজের ওপর আস্থা রাখতে পারছি। তাই ইতোমধ্যে নতুন একটি সিনেমার সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছি। আশা করছি জানুয়ারিতে সিনেমাটির শুটিং টিমের সঙ্গে যুক্ত হতে পারব।


সামান্থার নতুন সিনেমার নামদ্য ইমমর্টাল অশ্বত্থামা’। রনি স্ক্রুওয়ালা পরিচালিত সিনেমায় সামান্থা রুথ প্রভু ছাড়া আরও অভিনয় করবেন আল্লু অর্জুন, সারা আলি খান ভিকি কৌশলের মতো তারকা। সিনেমাটি আগামী বছর বড়পর্দায় মুক্তি দেওয়া হবে।

সামান্থা রুথ প্রভু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমাকুশি’। সেপ্টেম্বর মুক্তি পায় এটি। তেলেগু ভাষার সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন বিজয় দেবরকোন্ডা। এটি পরিচালনা করেছেন শিবা নির্ভানা। বক্স অফিসে সিনেমাটি খুব একটা ভালো করতে পারেনি।

গত বছরের অক্টোবরে সামান্থা জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। চিকিৎসার জন্য বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন। তবে তার হাতে এখনচেন্নাই স্টোরিজ’ নামে একটি হলিউড সিনেমার কাজ রয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা