× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সালমানভক্তদের সঙ্গে তুষার খান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩ ১৭:২৪ পিএম

সালমানভক্তদের সঙ্গে তুষার খান

ঢাকাই সিনেমার অমর নায়ক সালমান শাহ। ছোট্ট ক্যারিয়ারে অল্প কিছু সিনেমাতেই প্রমাণ দিয়েছিলেন অভিনয়প্রতিভার। দেখিয়ে গেছেন স্টারডম। মৃত্যুর ২৭ বছর পরও তার সেই স্টারডমে এতটুকু ভাটা পড়েনি। বরং বেড়েছে। তাকে ঘিরে প্রতিনিয়ত নানা উদ্যোগ নেন তার ভক্তরা। সেই ধারাবাহিকতায় তারা আয়োজন করতে যাচ্ছে সালমান অভিনীত দুটি সিনেমার প্রদর্শনী। সেগুলো হলোজীবন সংসার’ বিক্ষোভ’।

সেই প্রদর্শনীতে অতিথি হিসেবে অংশ নেবেন অভিনেতা তুষার খান। তিনি সালমান শাহের অনেক সিনেমার অভিনেতা। মহম্মদ হাননান পরিচালিত বিক্ষোভ সিনেমায় তিনি প্রথম সালমানের সঙ্গে অভিনয় করেন। এরপর তাদের একসঙ্গে আরও বেশকিছু সিনেমায় দেখা গেছে। সালমান শাহ মারা যাওয়ার আগের দিন যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় আসেন তুষার। সালমান শাহ বয়সে তার ছোট হলেও সম্পর্কটা ছিল বন্ধুরই মতো। সালমান তুষারকে বস, বড় ভাই মটুÑ তিন নামে ডাকতেন। হঠাৎ সালমান শাহের মৃত্যুতে সালমানের সঙ্গে প্রায় ২০টি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া কাজ বন্ধ হয়ে যায়। সিনেমা থেকে আবারও টিভিনাটকে ব্যস্ত হয়ে ওঠেন তুষার।

সেই তুষার খানকে জীবন সংসার দেখার আমন্ত্রণ জানিয়েছেন সালমানের ভক্তরা। তুষার বলেন, ‘আমি আমন্ত্রণে সম্মানিত। একটি ছেলে এতদিন নেই। তবু তাকে ঘিরে ভক্তদের উন্মাদনা আমি উপভোগ করি। আশা করি ভালো সময় কাটবে তাদের সঙ্গে।’

জানা গেছে, ১৭ নভেম্বর শুক্রবার বাংলাদেশ ফিল্ম আর্কাইভের প্রজেকশন হলে দুপুর ২টা ৩০ মিনিটে প্রদর্শিত হবে জাকির হোসেন রাজু পরিচালিত জীবন সংসার। মোহাম্মদ হাননান পরিচালিত বিক্ষোভ চলচ্চিত্রটি বিকাল ৫টা ৩০ মিনিটে দেখানো হবে। দুটি ছবিতেই সালমানের বিপরীতে অভিনয় করেছেন শাবনূর। ডিজিটাল টেলিসিং প্রিন্টে দেখা যাবে ছবি দুটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা