× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ছাড়পত্র পেল সাইমনের ‘শেষ বাজি’

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ নভেম্বর ২০২৩ ১১:৩৪ এএম

আপডেট : ০১ নভেম্বর ২০২৩ ১২:২৮ পিএম

ছাড়পত্র পেল সাইমনের ‘শেষ বাজি’

২০২২ সালের নভেম্বরে চিত্রনায়ক সাইমন সাদিক অভিনীতলাইভ’ সিনেমা মুক্তি পায়। সাধারণত যে ধারার সিনেমায় সাইমন অভিনয় করেন, এটি ছিল তার থেকে কিছুটা আলাদা। মানে এফডিসির ফর্মুলার বাইরের সিনেমা। বলতে গেলে সে সময় থেকেই ফর্মুলার বাইরে ছবিতে পথচলা শুরু সাইমনের। পথচলাটিই অব্যাহত রাখতে চাইছেন এই নায়ক।

তিনি বলেন, ‘যে ধরনের ছবিতে এতদিন অভিনয় করে আসছি, এখন সে ধারা থেকে কিছুটা সরে আসার চেষ্টা করছি। একেবারে ফর্মুলার বাইরের সিনেমায় অভিনয়ের দিকে জোর দিচ্ছি। এই সময়ে দর্শক যে ধরনের গল্পনির্ভর সিনেমা চান, সে ধরনের সিনেমাতেই আমাকে পাওয়া যাবে।’

সেই সঙ্গে জানালেন, কিছু কাজ তিনি করে রেখেছেন। সেই সিনেমাগুলোর মুক্তির অপেক্ষা করছেন। এসব ছবির প্রায় সবই মসলাদার ফর্মুলায় তৈরি। যার একটিশেষ বাজি’।

জানা গেল, সেন্সর বোর্ড থেকে আনকাট মুক্তির অনুমতি পেয়েছে মেহেদী হাসান পরিচালিত শেষ বাজি। সিনেমার শুটিং সম্পন্ন করেছেন বেশ আগেই। সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক মেহেদী হাসান। সিনেমাটিতে সাইমন সাদিকের বিপরীতে দেখা যাবে নায়িকা শিরিন শিলাকে।

সেন্সর ছাড়পত্র পাওয়ার পর সামাজিক মাধ্যম ফেসবুক পেজে সাইমন সাদিক লিখেছেন, ‘আমার সবচেয়ে কম সময়ে এবং সেন্সর বোর্ডে সবচেয়ে বেশি প্রশংসা পাওয়া সিনেমার ছাড়পত্র এটা।’

সেন্সর ছাড়পত্র পাওয়ার পর সামাজিক মাধ্যম ফেসবুক পেজে শিরিন শিলা বলেন, ‘আলহামদুলিল্লাহ আজকে শেষ বাজি সিনেমা আনকাট সেন্সর হলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন। খুব তাড়াতাড়ি সিনেমাটি হলে মুক্তি পাবে।’

সিনেমাটির সংলাপ কাহিনী-চিত্রনাট্য করেছেন পারভেজ সুমন। প্রযোজনা করেছেন সৈয়দ মোহাম্মদ সোহেল।

খুব শিগগিরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে। সাইমন সাদিক শিরিন শিলা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম প্রমুখ।

প্রসঙ্গত, এটি ছাড়াও সাইমন অভিনীত সাতটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সেগুলো হলোআনন্দ অশ্রু’, ‘বাহাদুরি’, ‘গ্যাংস্টার’, ‘জলরঙ’, ‘চাদর’, ‘নরসুন্দর’, ‘নদীর বুকে চাঁদ’। সাইমনের প্রত্যাশা, সিনেমাগুলোর প্রায় সবই গল্পনির্ভর। যাতে নতুন এক সাইমনকে আবিষ্কার করবেন দর্শক।

নতুন করে তিনি ভিন্নধারার গল্পে সম্প্রতি শুটিং শুরু করেছেনডোডুর গল্প’ সিনেমার। যে সিনেমায় নেই অ্যাকশন বা ধুন্ধুমার কিছু। তবে থাকছে সাবলীল একটি গল্প। যে গল্পে সাইমন একজন ফটোগ্রাফার। তার চরিত্রের নাম রায়হান। নির্মাণ করছেন রেজা ঘটক। এতে সাইমনের নায়িকা পরীমনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা