× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইমরান-পূজার গানের মডেল দীঘি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩ ১২:৫০ পিএম

আপডেট : ৩০ অক্টোবর ২০২৩ ১৪:২৯ পিএম

ইমরান-পূজার গানের মডেল দীঘি

কয়েক বছর বিরতির পর আবারও একসঙ্গে গান গেয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় শিল্পী, সুরকার, সংগীত পরিচালক ইমরান মাহমুদুল ও শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা। গানের শিরোনাম ‘চোখে চোখে’। গানটি লিখেছেন পীযূস দাস। এর সুর-সংগীত করেছেন ইমরান মাহমুদুল।

গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন শাহরিয়ার পলক। গানটিতে ইমরান ও পূজার সঙ্গে মডেল হয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। ইমরান এ গান নিয়ে বলেন, আমার ক্যারিয়ারের অন্যতম সেরা গান, জনপ্রিয় গানÑ ‌‘তুমি দূরে দূরে আর থেকো না’। এই গানের সহশিল্পী কিন্তু পূজা। তার সঙ্গে গানের কেমিস্ট্রিটা আমার একটু অন্যরকম। বেশ লম্বা বিরতির পর আবারও পূজার সঙ্গে গান গাইলাম। গানের কথার সঙ্গে সামঞ্জস্য রেখে চেষ্টা করেছি মন ছুঁয়ে যাওয়ার মতোই সুর করতে। আর গানের মিউজিক ভিডিওতে আমাদের সঙ্গে আছে দীঘি। সব মিলিয়ে দারুণ একটি কাজ হয়েছে। আশা করছি শ্রোতা-দর্শকের ভালো লাগবে।

তিনি আরও বলেন, আরেকটা কথা বলতে চাই, ভালো গান হলেই এখন শ্রোতারা তা আগ্রহ নিয়ে শোনেন। আমার সেই চেষ্টাটাই থাকে সব সময়। সে জায়গা থেকে এ গানটি বেশ ভালো করবে বলে প্রত্যাশা আমার।

গানটি প্রকাশ করা নিয়ে বেশ উচ্ছ্বসিত পূজাও। তিনি সুন্দর কথায় ও চমৎকার সুরের গানটির জন্য অপেক্ষা করছেন। আর এ গানের ভিডিওতে মডেল হয়ে আনন্দিত দীঘি বলেন, গানটি অনেক ভালো লেগেছে। তাই এতে মডেল হিসেবে কাজ করেছি। আশা করছি গানটি শুনে ও দেখে তৃপ্তি পাবেন শ্রোতারা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা