× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টেইলর যেন পরশ পাথর

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ অক্টোবর ২০২৩ ১৭:১৮ পিএম

আপডেট : ২০ অক্টোবর ২০২৩ ১৭:৫৯ পিএম

টেইলর যেন পরশ পাথর

মার্কিন পপশিল্পী টেইলর সুইফট। যার কনসার্ট মানেই দর্শকদের জন্য আলাদা এক উন্মাদনার উপলক্ষ। বছরজুড়ে প্রকাশিত হওয়া নিজের নতুন গানগুলো নিয়ে বর্তমানে নিজের ষষ্ঠ ওয়ার্ল্ড ট্যুর ‌‘দ্য ইরাস ট্যুর’ নিয়ে ব্যস্ত রয়েছেন ১২টি গ্র্যামিজয়ী এই তারকা।

বর্তমানে শুধু কনসার্ট নয়, বরং সুইফট সংগীতজগতের যেখানেই নিজেকে যুক্ত করছেন, সেখানেই যেন সফল হচ্ছেন। তার কনসার্টে দর্শকদের উপস্থিতি এতটাই বেড়েছে যেÑ মার্কিন অর্থনীতির উন্নয়নে ভূমিকা রাখছেন বলে জানিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় ব্যাংকিং ব্যবস্থাফেডারেল রিজার্ভ’।

এদিকে ১৩ অক্টোবর মুক্তি পেয়েছে তার মিউজিক্যাল ডকুমেন্ট ফিল্মটেইলর সুইফট : দ্য ইরাস ট্যুর’। সিনেমাটি মুক্তির আগেই ১০০ মিলিয়ন ডলার মূল্যের আগাম টিকিট বিক্রি হয়ে যায়। এরপর মুক্তির পর থেকে এখন অবধি আয়ের দিক থেকে হলিউড বক্স অফিসে শীর্ষ স্থান দখল করে রেখেছে। ধারণা করা হচ্ছে, সংগীতের পর এবার সিনেমা দিয়েও ইতিহাস গড়তে যাচ্ছেন হোয়াইট হর্সখ্যাত এই তারকা।

গত ৩১ আগস্ট ইরাস ট্যুরের প্রথম নর্থ আমেরিকান লেগ শেষ করার পর সুইফট তার ডকুমেন্টারির মুক্তির কথা জানান। এরপর ১৩ অক্টোবর যুক্তরাষ্ট্র, কানাডা, মেক্সিকোসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে এটি মুক্তি দেওয়া হয়।

এরই মধ্যে পপ তারকাদের কনসার্ট ট্যুরের ইতিহাসের অন্যতম লাভজনক ট্যুরের তকমা পেয়েছে সুইফটেরদ্য ইরাস ট্যুর’। এমনকি সিয়াটলে তার কনসার্টে হাজার হাজার মানুষের তুমুল নাচ-গানের কারণে দশমিক মাত্রার ভূমিকম্পও হয়েছে!

এদিকে সংগীতজগতে একের পর এক রেকর্ড গড়ে চলেছেন টেইলর সুইফট। গত ৬০ বছরে টেইলরই প্রথম শিল্পী, যার চারটি অ্যালবাম একসঙ্গে জায়গা করে নিয়েছে বিলবোর্ডের সেরা দশের তালিকায়। যার মধ্যে অ্যান্টি-হিরো গানটি বিলবোর্ডের সেরা দশে এখনও অবস্থান করছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা