× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবার জমবে কোক স্টুডিও বাংলার কনসার্ট

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩ ১৭:৪২ পিএম

আবার জমবে কোক স্টুডিও বাংলার কনসার্ট

অক্টোবরের শুরুতেই বাংলা গানের শ্রোতাদের জন্য বড় খবর হাজির। আবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে কোক স্টুডিও বাংলা কনসার্ট। এতে গাইবেন কোক স্টুডিও সিজন-২-এর সব শিল্পী। সারপ্রাইজ হিসেবে আরও কয়েকজন শিল্পীকেও কনসার্টে দেখা যেতে পারে যারা কোক স্টুডিওর সঙ্গে যুক্ত নন।

জানা গেছে, আগামী ১০ নভেম্বর রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কনসার্টটি। এর ঘোষণা শিগগিরই আসবে আনুষ্ঠানিকভাবে। কোক স্টুডিওর পক্ষ থেকে জানানো হবে বিস্তারিত। 

কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজন ইতোমধ্যে শেষ হয়েছে। প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনেও বেশকিছু গান দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলে। সেসব গান নিয়েই এবারের কনসার্ট আয়োজন করা হবে বলে জানা গেছে।

কনসার্টে গান করবেন অর্ণব-সুনিধি, অর্ণব-হামিদা বানু, ইসলাম উদ্দিন পালাকার-প্রীতম, মেঘদল, দলছুট, ফুয়াদ লাইভ, ইমন চৌধুরী, অনিমেষ রায় ও ডটার অব কোস্টাল, ফাইরোজ নাফিজা ও শুভেন্দু দাসসহ অনেকে।

আঞ্চলিক ভাষা বা চাটগাঁইয়া ভাষার ‘মুড়ির টিন’ দিয়ে দ্বিতীয় সিজন শুরু হয়। প্রথম গানটিই দর্শকের কাছে বেশ সাড়া ফেলে। এতে অংশ নেন দেশের তিন প্রতিভাবান তরুণ শিল্পী রিয়াদ হাসান, তৌফিক আহমেদ এবং পল্লব। এটি কোক স্টুডিও বাংলার ইউটিউব চ্যানেলে এখন পর্যন্ত ১ কোটি ৬০ লাখ মানুষ দেখেছে। এরপর একে একে বনবিবি, নাহুবো, দাঁড়ালে দুয়ারে, দেওরা ও নদীর কুলসহ দ্বিতীয় মৌসুমে ১২টি গান প্রকাশ করেছে কোক স্টুডিও বাংলা। যার বেশিরভাগই হয়েছে তুমুল সমাদৃত। উল্লেখ করা যায় ‘দেওরা’ গানের কথা। প্রীতম হাসানের সঙ্গে এই গানে হাজির হয়ে বাংলা গানের শ্রোতাদের মন মজিয়েছেন বিখ্যাত পালাকাল ইসলামউদ্দিন। কিশোরগঞ্জের এই শিল্পীর প্রাণবন্ত উপস্থাপনা ও গায়কীতে গানটি পৌঁছে গেছে সারা বিশ্বের শ্রোতাদের কাছে। পাশাপাশি ‘কথা কইও না’ গানটিও দারুণ সমাদৃত হয়েছে শ্রোতাদের কাছে।

প্রথম সিজনের মতো এবারেও সংগীতে, একাধিক গানে ফিউশন করেন সংগীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব। সবশেষ ‘দিলারাম’ গান দিয়ে শেষ হয় দ্বিতীয় সিজন। একটি সূত্র জানিয়েছে, এবার তৃতীয় আসরের প্রস্তুতি নিচ্ছে কোক স্টুডিও বাংলার কর্তৃপক্ষ। শিগগিরই এর কাজ শুরু করবেন তারা। তার আগে হবে দ্বিতীয় সিজনের শিল্পীদের নিয়ে কনসার্টটি। 

কোক স্টুডিও বাংলার এ কনসার্ট উপভোগ করতে হলে প্রথমেই রেজিস্ট্রেশন করতে হবে। এ ছাড়া কোকাকোলার ৬০০ মিলি ও ১.২৫ লিটার বোতলের লেবেল খুলেও পাওয়া যাবে কনসার্টের টিকিট।

 বোতলের লেবেল থেকে টিকিট সংগ্রহের পদ্ধতি-

• প্রথমে QR কোড স্ক্যান করতে হবে।

• এরপর লেবেলের পেছনে দেওয়া ইউনিক কোডটি সঠিকভাবে টাইপ করতে হবে।

• প্রতি বোতলেই পাওয়া যাবে একটি করে ডিজিটাল কয়েন। 

• পাঁচটি কয়েন কালেক্ট করতে পারলে মিলবে কনসার্টের টিকিট জেতার সুযোগ।

• বিশ্বকাপে জমানো লেবেলের ডিজিটাল কয়েন দিয়েও কনসার্টের টিকিট পাওয়া যাবে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা