× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শ্রদ্ধাকে তলব

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩ ১১:৪৭ এএম

আপডেট : ০৭ অক্টোবর ২০২৩ ১১:৪৮ এএম

শ্রদ্ধাকে তলব

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনের মডেল হিসেবেও দেখা যায় তাকে। তবে অনলাইন জুয়ার অ্যাপের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ায় পুলিশি জিজ্ঞাসাবাদের সম্মুখীন হচ্ছেন তিনি। সম্প্রতি বলিউডভিত্তিক বেশকিছু গণমাধ্যমে এমনটাই প্রকাশ করা হয়েছে।

এর আগে বলিউড তারকা রণবীর কাপুর, হুমা কুরেশি, কপিল শর্মা হিনা খানকে তলব করার পর ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এবার অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে তলব করল।

মহাদেব অনলাইন গেমিং অ্যাপ দুর্নীতিতে উঠে আসছে বি-টাউনের একের পর এক তারকার নাম। সে তালিকায় উঠেছে শক্তি কাপুরকন্যার নাম। শুক্রবার ( অক্টোবর) এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের মুখোমুখি হতে হবে তাকে। ইডির পক্ষ থেকে ভারতীয় গণমাধ্যমে জানানো হয়, মহাদেব অনলাইন গেমিং অ্যাপ দুর্নীতিতে অনেক বলিউড তারকার নাম জড়িয়েছে। বিষয়ে তদন্ত চলছে। এখনই কাউকে অভিযুক্ত করা হচ্ছে না। এর আগে অভিনেতা রণবীর কাপুর, হুমা কুরেশিদের মতো তারকাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এবার শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানানো হয়।

মহাদেব অনলাইন অ্যাপটি ভারতের এক ব্যবসায়ীর। যিনি দুবাই বসে কোম্পানিটি পরিচালনা করেন। যার নাম সৌরভ চন্দ্রকর। সম্প্রতি ২০০ কোটি রুপি খরচ করে দুবাইতে নিজের বিয়ের অনুষ্ঠান করেন তিনি। যেখানে বলিউড তারকাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এর পরই মুম্বাই পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে। তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য বলিউড তারকাদের একের পর এক থানায় ডাকা শুরু হয়।

গত মার্চ মুক্তি পায় বলিউড অভিনেতা রণবীর কাপুর অভিনীততু ঝুটি ম্যায় মক্কার’ সিনেমাটি। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত এটি তার প্রথম সিনেমা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমায় প্রথমবার জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন তারা। সিনেমাটি বলিউড বক্স অফিস থেকে ২০১ কোটি রুপির মতো আয় করে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা