× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বকাপ উন্মাদনায় আনুশকা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২৩ ১২:৩৯ পিএম

আপডেট : ০৬ অক্টোবর ২০২৩ ১২:৪৭ পিএম

বিশ্বকাপ উন্মাদনায় আনুশকা

শুরু হয়েছে ক্রিকেট বিশ্বকাপ। ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচের মধ্য দিয়ে গতকাল শুরু হলো ২২ গজের মহারণ। বিশ্বকাপ নিয়ে ভারতে ইতোমধ্যে শুরু হয়ে গেছে উন্মাদনা। তার ঢেউ লেগেছে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার মনেও। তার স্বামী বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট দলের সবচেয়ে বড় তারকা। নির্ভরশীল একজন খেলোয়াড়। তাই তার ঘরে-মনে বিশ্বকাপের উন্মাদনা থাকবে এটাই স্বাভাবিক।

সম্প্রতি আনুশকা ও বিরাট কোহলিকে তাদের বন্ধুরা আগেই টিকিট চেয়ে নাজেহাল করেছেন। বাধ্য হয়ে এ দম্পতি বন্ধুদের অনুরোধ করেছেন বাসায় বসে খেলা দেখতে। মজার এ টুইট ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল। তবে আনুশকা শুধু ঘরে বসে খেলাই দেখতে বলেননি, পরামর্শ দিলেন দলের জন্য প্রার্থনা করতেও।

ইনস্টাগ্রামে স্বামী বিরাটের সঙ্গে একটি ছবি দিয়ে আনুশকা ক্যাপশনে লেখেন, ‘আমাদের দেশের প্রতিনিধিত্ব করার জন্য যারা ভারতীয় পতাকা নিয়ে মাঠে নামছেন তাদের জন্য শুভকামনা। প্রার্থনা করি দেশের মাটিতে আরও একবার বিশ্বকাপ উঁচিয়ে ধরবে প্রিয় ভারতীয় ক্রিকেট দল।’

বিশ্বকাপ জয়ের ফেবারিট বিবেচনায় সবার প্রত্যাশিত নাম ভারত। সর্বশেষ তিনটি বিশ্বকাপের ইতিহাসে এটাও দেখা যাচ্ছে যে, স্বাগতিক দলই বিশ্বকাপ জয় করেছে। ২০১১ সালে ভারত-বাংলাদেশ-শ্রীলঙ্কায় হওয়া বিশ্বকাপে ভারত জিতেছে, ২০১৫ সালে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে ফাইনালই খেলেছে দুই স্বাগতিক দেশ। শিরোপা জিতেছে অস্ট্রেলিয়া। আর ২০১৯ বিশ্বকাপে স্বাগতিক ইংল্যান্ডই হেসেছে শেষ হাসি। তাই এবার ভারতের সম্ভাবনাকেই বড় করে দেখছেন প্রায় সবাই।

ভারতের ১০ ভেন্যুতে ৪৮ ম্যাচ দিয়ে শেষ হবে এবারের বিশ্বকাপ। উদ্বোধনী ম্যাচের মতো ফাইনালও আয়োজন করবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম। প্রস্তুতি ম্যাচগুলো জানান দিয়েছে এবারের বিশ্বকাপে রানের উৎসব দেখবেন ক্রিকেটভক্তরা। অপেক্ষার পালা ফুরিয়েছে। এবার সবাইকে স্বাগত বিশ্বকাপের রঙ্গমঞ্চে।

এদিকে ১৫ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে আনুশকা শর্মা অভিনীত ‘চাকদহ এক্সপ্রেস’ সিনেমা। ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিকে নির্মিত হয়েছে ছবিটি। যেখানে ঝুলন গোস্বামীর চরিত্রে আনুশকার উপস্থিতি সবাইকে মুগ্ধ করেছে।

২০১৮ সালে আনুশকা অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। এরপর মেয়ে ভামিকার জন্য বিরতি নিয়েছিলেন অভিনয়জগৎ থেকে। এবার ফিরছেন চাকদহ এক্সপ্রেস দিয়ে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা