× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রথমবার বাবার শুটিং দেখতে হাজির রাজ-পরীর পুত্র

বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২২ ২০:৫৯ পিএম

আপডেট : ১৯ অক্টোবর ২০২২ ১২:৩৫ পিএম

প্রথমবার বাবার শুটিং দেখতে হাজির রাজ-পরীর পুত্র

ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি রাজ-পরী। বিয়ের পর থেকেই দুজন দুজনার মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। জীবনের অসম্ভব সুন্দর মুহূর্তের ঘড়ি ঘুরতে না ঘুরতেই রাজ-পরীর সংসার আলোকিত করে জন্ম হয় রাজপুত্রের।

তার নাম রাখা হয় শাহীম মুহাম্মদ রাজ্য। এখন তাকে ঘিরেই পরী-রাজের সময় কেটে যায়।

রাজ্যর পৃথিবীতে আগমন ঘটে এ বছরের ১১ আগস্ট। আসার প্রথম দিনই সামাজিক যোগাযোগমাধ্যমে মায়ের ফেসবুক আইডি থেকে ভক্তদের সঙ্গে পরিচয় হয় তার। এরপর তাকে নিয়ে নানা সময় নানারকম আয়োজনের মুহূর্ত শেয়ার করেন তার তারকা বাবা-মা। সম্প্রতি মায়ের ফেসবুক আইডিতে আবারও উপস্থিত এই স্টার কিড।

বাবা রাজের কোলে রাজ্য শুটিং স্পটে। যার ছবি অভিনেত্রী নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করে ক্যাপশনে দেন একটি ভালোবাসার ইমোজি। এরপর লেখেন, ‘বাবার শুটিং স্পটে প্রথমবারের মতো রাজ্য।’ বাবার সঙ্গে ছেলের এমন মুহূর্ত ভক্তরাও বেশ উপভোগ করে জানাতে থাকেন ভালোবাসা ও অভিনন্দন।

গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন অভিনেতা শরিফুল ইসলাম রাজ ও অভিনেত্রী পরীমনি। বিয়ের কিছুদিন পরই মা হওয়ার সুখবর দেন ‘বিশ্বসুন্দরী’ খ্যাত এই অভিনেত্রী। বর্তমানে তার বেশকিছু কাজ মুক্তির অপেক্ষায় রয়েছে।

এ ছাড়া রাজের হাতেও রয়েছে বেশকিছু কাজ। ‘পরাণ’ সিনেমা সুপারহিট হওয়ার পর এবার তার ‘দামাল’ মুক্তির অপেক্ষায়। যেটি ইতোমধ্যে আলোচনার তুঙ্গে আছে। বোঝাই যাচ্ছে, বিয়ে, সন্তান ও সিনেমা মিলিয়ে বছরটি এবার রাজ-পরীর।


প্রবা/এলএ/জেও

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা