× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শুটিং শুরু হাউস অব দ্য ড্রাগনের দ্বিতীয় সিজনের

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩ ১২:৪৪ পিএম

আপডেট : ০১ অক্টোবর ২০২৩ ১৩:০২ পিএম

শুটিং শুরু হাউস অব দ্য ড্রাগনের দ্বিতীয় সিজনের

ধর্মঘট প্রত্যাহার করে টেলিভিশন ও চলচ্চিত্রের চিত্রনাট্যকাররা বুধবার থেকে কাজে ফিরে যেতে সম্মত হয়েছেন। ১৪৮ দিন ধরে চলা এ ধর্মঘট মঙ্গলবার শেষ হয়। এর পর থেকেই আটকে থাকা শুটিং সম্পন্নে ব্যস্ত হয়ে পড়েন নির্মাতা ও কলাকুশলীরা।

হলিউডের লেখক ও চিত্রনাট্যকাররা ন্যায্য পারিশ্রমিক দাবিতে ২ মে থেকে পথে নেমে আন্দোলন করছিলেন। পরে অভিনেতাদের ইউনিয়নও তাদের সঙ্গে একাত্মতা ঘোষণা করে। ফলে থেমে গিয়েছিল একাধিক বিগ বাজেট ছবির কাজ। অচল হয়ে পড়েছিল হলিউড। আবারও কাজে ফেরায় স্বস্তি নেমে এসেছে হলিউডে।

এরই মধ্যে কাজে ফিরেছে হলিউডের জনপ্রিয় সিরিজ হাউস অব দ্য ড্রাগনের টিম। শুটিং শুরু হয়েছে সিরিজটির দ্বিতীয় পর্ব নির্মাণের। তাই শুটিং সেট থেকে ভক্তদের উদ্দেশে নির্মাতা রায়ান কোন্ডাল ও জর্জ আর আর মার্টিন ভিডিওবার্তার মাধ্যমে বলেন, ‘আমরা অবশেষে দ্বিতীয় পর্ব নির্মাণের কাজ শুরু করতে পেরেছি। আপনাদের সবাইকে সিরিজটির পাশে থাকার জন্য ধন্যবাদ। কাজটি বিলম্ব হওয়ায় আমরা দুঃখপ্রকাশ করছি। পাশাপাশি এ আন্দোলনের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি যারা নিজেদের অধিকারের জন্য আন্দোলন করেছিলেন। আশা করি সবাই তাদের প্রাপ্য মজুরিটুকু পাবেন।’ এ সময় এক পর্যায়ে নির্মাতা রায়ান কোন্ডাল আরও বলেন, ‘হাউস অব দ্য ড্রাগন সিরিজটি ২০২৪ সালের শুরুর দিকে মুক্তি দেওয়ার পরিকল্পনা আমাদের ছিল। সে অনুযায়ী আমরা মুক্তির তারিখও ঘোষণা করি। তবে শুটিং বিলম্ব হওয়ায় আগের ঘোষিত মুক্তির তারিখ বদল হতে পারে। তবে আমরা আপনাদের নিরাশ করব না। আশা করছি প্রথম পর্বের থেকে দ্বিতীয় পর্বটি আপনাদের আরও বেশি মুগ্ধ করবে।’

হাউস অব দ্য ড্রাগন সিরিজের প্রথম পর্বটি ২০২২ সালের ২১ আগস্ট এইচবিওতে মুক্তি পায়। সে বছর সিরিজটি দর্শকমহলে ব্যাপক প্রশংসিত হয়। এবার আসছে দ্বিতীয় পর্ব।

তারকাবহুল এ সিরজে প্রধান চরিত্রে এবারও অভিনয় করতে দেখা যাবে এমা ডি’অর্চিকে। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ম্যাট স্মিথ, ফ্যাবিয়ান ফ্র্যাঙ্কেল, হ্যারি কোলেট, এওয়ান মিচেল, সায়মন রাসেল ও স্টিভ তওসিয়ান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা