× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চমকে দিলেন কৃতি শ্যানন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩ ১১:১৪ এএম

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২০ পিএম

চমকে দিলেন কৃতি শ্যানন

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। বছরটি তার জন্য স্মরণীয় একটি বছর। বছর প্রথমবারের মতোমিমি’ সিনেমার জন্য ৬৯তম জাতীয় পুরস্কারে সেরা অভিনেত্রীর সম্মান পেয়েছেন তিনি। সিনেমায় সারোগেট মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এ ছাড়া আদিপুরুষ সিনেমা দিয়ে বক্স অফিসে ভালোই সাড়া ফেলেছিলেন কৃতি। এবার আসছে তার আরও একটি ধামাকা। ভিকাস ভাল পরিচালিতগণপতি হিরো ইস বর্নসিনেমা মুক্তি পাচ্ছে।

সম্প্রতি সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। যেখানে কৃতিকে বেশ আত্মঘাতী লুকে দেখা যায়। মুখে তার রক্তের দাগ। হাতে ক্যারাটে নানচাকস। চোখে তার প্রতিশোধের আগুন। এমন মারদাঙ্গা লুকে কৃতিকে এর আগে কেউ দেখেনি। অ্যাকশন থ্রিলার ধাঁচের এই সিনেমাটির ট্রেলার মাসের শেষের দিকে মুক্তি দেওয়া হবে।

সম্প্রতি নিজের পোস্টারটি শেয়ার করে কৃতি ক্যাপশনে লিখেছেন, ‘প্রস্তুত হো সবাই। নতুন কৃতি আসছে। যে কৃতিকে এর আগে কেউ দেখেনি। সব শত্রুর হিসাব নেওয়ার সময় এসেছে। এবার রক্ত প্রবাহিত হবে। ২০ অক্টোবর দেখা হচ্ছে।’

গণপতি হিরো ইস বর্নসিনেমায় ৯ বছর পর আবারও জুটি বাঁধতে দেখা যাবে অভিনেতা টাইগার শ্রফ কৃতি শ্যাননকে। ছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বলিউড শাহেন শাহ্অভিতাভ বচ্চন। আগামী ২০ অক্টোবর সিনেমাটি ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি দেওয়া হবে। ইতোমধ্যেই সিনেমার সব ধরনের কাজ সম্পন্ন হয়েছে। পূজা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ১৫০ কোটি রুপি।

এদিকে কৃতি এখন ব্যস্ত আছেন কাজলের সঙ্গেদোপাত্তি’ সিনেমার শুটিংয়ে। অক্টোবরে শুরু হবে তার নতুন সিনেমার শুটিং। তৈরি হচ্ছে ভারতীয় অভিনেত্রী মীনা কুমারীর বায়োপিক। বলিউডে তিনিট্র্যাজেডি কুইন’ নামে পরিচিত। মাত্র ৩৮ বছর বয়সে মারা যান মীনা। অল্প সময়ের ক্যারিয়ারে ৯০টি সিনেমায় অভিনয় করেছিলেন। মীনা কুমারীর ব্যক্তিগত জীবনও সিনেমার চেয়ে কম কিছু নয়! সেসব গল্প এবার দেখা যাবে পর্দায়। ষাট-সত্তরের দশকের বলিউড কাঁপানো মীনা কুমারীর চরিত্রে এবার দর্শকদের মুগ্ধ করবেন কৃতি শ্যানন। সিনেমাটি বানাচ্ছেন বলিউডের আলোচিত ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা