× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জায়েদ খানের ভক্ত পূজা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৮ পিএম

জায়েদ খানের ভক্ত পূজা

জায়েদ খানকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে বলা হতো- জায়েদ খান একমাত্র নায়ক, যার কোনো ভক্ত নেই। অথচ কিছুদিন আগেই খবর পাওয়া যায়, রাজধানীর শান্তিনগরের এক তরুণী জায়েদ খানের ছবিযুক্ত বালিশে ঘুমান। এরপর থেকে নানা ভক্তকুলের কথাই শোনা গেছে।

এবার জানা গেল জায়েদ খানের ভক্ত হতে যাচ্ছেন অভিনেত্রী পূজা চেরী। সিনেমার পর্দায় জায়েদ খানের ভক্ত হিসেবে দেখা যাবে পূজা চেরীকে। গতকাল থেকে শুরু হতে যাচ্ছে নতুন একটি সিনেমার শুটিং। এ সিনেমার গল্প জায়েদ খানকে কেন্দ্র করে।

জায়েদ খান নায়ক হিসেবে সিনেমার শুটিং করতে যান গ্রামে, সেখানেই ভক্ত হিসেবে দেখা যাবে পূজা চেরীকে। সিনেমার নাম লিপস্টিক। এটি পরিচালনা করছেন কামরুজ্জামান রোমান।

এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো পূজা চেরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন জায়েদ খান। এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘পূজা চেরী আমার পছন্দের অভিনেত্রী। ভীষণ ট্যালেন্টেড শিল্পী সে। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করছি, আবার সে আমার ভক্ত চরিত্রে অভিনয় করছে, এটা ভালো লাগার মতো বিষয়।’

লিপস্টিক নামের এই সিনেমায় আরো অভিনয় করছেন আদর আজাদ ও মিশা সওদাগর।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা