× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজের ওমর হলেন শরীফুল রাজ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৪ পিএম

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৫৮ পিএম

রাজের ওমর হলেন শরীফুল রাজ

নতুন সিনেমার কাজ শুরু করলেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। সিনেমাটির নাম ‘ওমর’। এটি তার ৫ নম্বর সিনেমা। সিনেমাটিতে অভিনয় করছেন সময়ের অন্যতম শক্তিশালী তিন অভিনেতা। তারা হলেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসিরউদ্দিন খান! বিষয়টি আগেই নিশ্চিত করেছেন পরিচালক রাজ।

তবে ছবিটি আলোচনায় ছিল মূল চরিত্র নিয়ে। শোনা যাচ্ছিলো এ ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে অভিনেতা শরীফুল রাজকে। অবশেষে গুঞ্জনই সত্যি হলো। পরিচালক রাজের ওমর হবেন অভিনেতা রাজ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) সামাজিকমাধ্যমে শরীফুল রাজের সঙ্গে ছবি শেয়ার করে আনুষ্ঠানিক এই ঘোষণা দেন মোস্তফা কামাল রাজ। তিনি লিখেছেন, ‘ওমর’ সিনেমার নাম ভূমিকায় যাকে নির্বাচন করেছি তার সঙ্গে আমার নামের মিল আছে। আমি রাজ, সে-ও রাজ। শরিফুল রাজ। ‘ওমর’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ। আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই।’

এর আগে সিনেমাটি প্রসঙ্গে রাজ বলেছিলেন, ‘আগামী জুলাইয়ের শুরু থেকে ‘ওমর’ সিনেমার শুটিং শুরু করবেন। নিজের শারীরিক অসুস্থতাসহ নানা কারণে সেটি সম্ভব হয়নি। তবে তিনি প্রস্তুতি শেষ করেছেন। দ্রুতই শুরু করবেন এ সিনেমার শুটিং।

তবে সিনেমাটি নায়িকা চরিত্র ও অন্যান্য চরিত্রে কে থাকছেন তা জানতে আরও অপেক্ষা করতে হবে বলে জানান মোস্তফা কামাল রাজ।

এ সিনেমার চিত্রনাট্য রচনা করছেন সিদ্দিক আহমেদ। খোরশেদ আলমের প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে মাস্টার কমিউনিকেশনসের ব্যানারে।

এর আগে, চারটি সিনেমা নির্মাণ করেছেন মোস্তফা কামাল রাজ। তার প্রতিটা সিনেমা আলোচিত হয়েছে। সিনেমাগুলো হলো―প্রজাপতি, তারকাঁটা, সম্রাট, যদি একদিন। রাজের আগের সিনেমাগুলোতে অভিনয় করেছেন শাকিব খান, আরিফিন শুভ, মোশাররফ করিম, মৌসুমী, জাহিদ হাসান, তাহসান, শ্রাবন্তী, মিম।

শরীফুল রাজও বেশ কিছু সিনেমা দিয়ে আলোচনায় এসেছেন। তারমধ্যে ‘পরাণ’ ও ‘হাওয়া’ তার সুপারহিট দুটি সিনেমা। এ ছাড়াও রাজ অভিনয়ের মুনশিয়ানা দেখিয়েছেন ‘গুণিন’ ও ‘দামাল’ সিনেমায়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা