× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

টেইলরের রাজত্ব

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩৮ পিএম

টেইলরের রাজত্ব

নিউইয়র্কের দ্য প্রেসিডেন্সিয়াল সেন্টারে বসেছিল হলিউড তারকাদের মিলনমেলা। ১২ সেপ্টেম্বর অনুষ্ঠিত এই জমকালো আয়োজনের মাধ্যমে এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড ২০২৩ ঘোষণা করা হয়। বছর নয়টি ক্যাটাগরিতে পুরস্কার জিতেছেন টেইলর সুইফট; যা এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডের ইতিহাসে এক বছরে সর্বোচ্চ।

লাস্ট মুন প্রেসেন্ট এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড ২০২৩- টেইলর সুইফট যেন অপ্রতিরোধ্য হয়ে ওঠেন। এদিন নয়টি বিভাগে মনোনয়ন পেয়েছিলেন তিনি। এরপর প্রতিটি বিভাগে জয়ী হয়ে নতুন ইতিহাস গড়েন এই পপশিল্পী। অ্যান্টি-হিরো অ্যালবামের জন্য ভিডিও অব দ্য ইয়ার, গান অব দ্য ইয়ার এবং সেরা পপ, সেরা পরিচালনা, সেরা সিনেমাটোগ্রাফি এবং সেরা ভিজ্যুয়াল ইফেক্টসহ নয়টি পুরস্কার অর্জন করেন তিনি।

ছাড়া তিনি পরপর দুই বছর ভিডিও অব দ্য ইয়ারজয়ী প্রথম শিল্পী হিসেবে এমটিভি ইতিহাসে রেকর্ডটি নিজের করে নেন।

ভিডিও অব দ্য ইয়ারে টেইলরের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন ডোজা ক্যাট, মাইলি সাইরাস, নিকি মিনাজ, অলিভিয়া রড্রিগো, স্যাম স্মিথ এসজেডের মতো তারকা। সবাইকে পেছনে ফেলে অ্যান্টি হিরো দিয়ে সেরার মুকুট জেতেন মার্কিন এই গায়িকা।

আর্টিস্ট অব দ্য ইয়ারের পুরস্কারও গেছে টেইলরের ঝুলিতে। এই ক্যাটাগরিতে বিয়ন্সে, শাকিরাদের পেছনে ফেলেন তিনি। তার সবগুলো পুরস্কারই আসে অ্যান্টি হিরো গানের জন্য।

আলোচিত গান ১০ মাস আগে টেইলর তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। জ্যাক আন্টোনফ টেইলর নিজে গানের কথাগুলো লেখেন। এখন পর্যন্ত শুধু ইউটিউবে ১৫৯ মিলিয়ন শ্রোতা গানটি শুনেছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা