× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রেমে পড়ার গল্পে নিহা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১০:৪৮ এএম

আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১১:২১ এএম

প্রেমে পড়ার গল্পে নিহা

কয়েকটি বিজ্ঞাপনচিত্রে মডেলিং করার পর চলতি বছরের রোজার ঈদে টিভিনাটকে নাম লেখালেন নাজনীন নিহা। প্রবীর রায়চৌধুরীর ‘লাভ সেমিস্টার’ নাটকে নজর কেড়েছে তার অভিনয়। সেই নাটক বেশ আলোচনায় আসে। প্রথম নাটকেই মিলিয়ন ভিউয়ের মাইলফলক স্পর্শ করেন নিহা। তার পর থেকেই চলছে সফল পথচলা।

দেখতে দেখতে অনেক নাটকে অভিনয় করে প্রশংসিত হয়েছেন নিহা। মিষ্টি আর মন ভরানো অভিনয় দিয়ে জয় করেছেন দর্শকের ভালোবাসা। সেই ধারাবাহিকতায় সম্প্রতি শেষ করেছেন আরও একটি নতুন নাটকের কাজ। এর নাম ‘একবার বলো ভালোবাসি’।

পাত্র ও পাত্রী পক্ষের দুই সদস্যের প্রেমময় গল্পে সাজানো হয়েছে নাটকটি।

মোহাম্মদ মিফতা আনানের চিত্রনাট্য ও নির্মাণে এতে তিথি চরিত্রে অভিনয় করেছেন নাজনীন নিহা। নাটকে তার সঙ্গে রনি চরিত্রে জুটি বেঁধেছেন মুশফিক আর ফারহান। এতে আরও অভিনয় করেছেন মুসাফির সৈয়দ, হিন্দোল রায়, লতা, টুনটুনি খালা প্রমুখ।

সিএমভি প্রযোজিত এ নাটকে দেখা যাবে বিয়ের আনুষ্ঠানিকতায় মিষ্টি প্রেমের ঘটনা এবং তা ঘিরে পারিবারিক নানাবিধ জটিলতা। গল্পে দেখা যাবে : রনি তার মামাকে বিয়ে করানোর জন্য পরিবারের সঙ্গে মেয়ে দেখতে যায়। মামার জন্য মেয়ে দেখতে গিয়ে নিজেও ওই বাড়ির একটি মেয়ের প্রেমে পড়ে যায়। যে প্রেমের জন্য সবকিছু করতে প্রস্তুত রনি। অন্যদিকে তিথি নামের মেয়েটি রূপে-গুণে সব দিকেই পারফেক্ট। তার নিজের একমাত্র ফুপুর বিয়ের জন্য যখন পাত্রপক্ষ দেখতে আসে, তখন একজনের সঙ্গে পরিচয় ঘটে। দুজনার প্রেম হয়। প্রেমের কারণে পরিবারের মধ্যে ঝামেলা হলেও সে সব সময় তার ভালোবাসায় অনুগত থাকে।

নাটকটি নিয়ে নিহা বলেন, ‌‘দর্শক আমাকে রোমান্টিক গল্পগুলোতেই হয়তো দেখতে পছন্দ করেন। তাই নির্মাতারাও আমাকে সে ধরনের চরিত্রে বেশি ভাবছেন। একবার বলো ভালোবাসি নাটকটিও বেশ মিষ্টি প্রেমের গল্প নিয়ে তৈরি। শুটিং করেছি মজা করে। ফারহান ভাই দারুণ একজন অভিনেতা। তার সঙ্গে কাজ করাটা আমি উপভোগ করি।’

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, শিগগিরই নাটকটি মুক্তি পাচ্ছে সিএমভির ইউটিউব চ্যানেলে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা