× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিচারক এবার লিজা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩ ১৭:৪১ পিএম

আপডেট : ২৯ আগস্ট ২০২৩ ১৮:১৪ পিএম

বিচারক এবার লিজা

দেশের সংগীতাঙ্গনে এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। যিনি একটি রিয়েলিটি শোর মধ্য দিয়ে চ্যাম্পিয়নের খেতাব নিয়ে শিল্পীজীবনের যাত্রা করেন। প্রায় দেড় দশকের পেশাগত পথচলায় লিজা অনেক গান উপহার দিয়েছেন। এবার তিনি রিয়েলিটি শোতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করতে যাচ্ছেন। আগামী ৯ সেপ্টেম্বর থেকে তিনি ‘আরটিভি ইয়াং স্টার সিজন টু’র বিচারক হিসেবে যোগ দেবেন। এর আগে লিজা দেশের বেশ কয়েকটি রিয়েলিটি শোর প্রাথমিক পর্যায়ের বিচারক হিসেবে কাজ করেছেন। এবারই প্রথম তিনি প্রধান বিচারক হিসেবে দায়িত্ব পেলেন। 

বিষয়টি নিয়ে লিজা বলেন, ‘শুরুতেই মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। কারণ আমার কাছে বারবারই মনে হচ্ছে ২০২৩ সালটা আমার জন্য অনেক অনেক সৌভাগ্যের একটি বছর। এ বছর আমার জন্য আমার মা পেলেন মা পদক, বাবা পেলেন গর্বিত বাবা পদক। আর আমি হলাম রিয়েলিটি শোয়ের বিচারক। তা-ও আবার প্রধান বিচারক। এটা যে কত আনন্দের ব্যাপার! নিজের ভেতর কতটা যে উচ্ছ্বাস কাজ করছে তা বলে বোঝানোর মতো নয়। কারণ আমি নিজেও রিয়েলিটি শো থেকে এসেছি। আমার কাছে মনে হয় আরটিভি ইয়াং স্টারের প্রধান বিচারক হিসেবে কাজ করার বিষয়টি আমার জীবনে অনেক বড় একটি অংশ হয়ে থাকবে। 

‘বাংলা গানে নতুন কিছু সুন্দর ভয়েজ আসছে। আর তাদের যাত্রা শুরুতে আমিও সংগীত হিসেবে থাকব। সব মিলিয়ে সত্যিই আমার ভালো লাগাটা আসলে মিশ্র। আমি আশা করছি সবকিছু খুব সুন্দরভাবে সম্পন্ন হবে। সংগীতাঙ্গনে গুরু সমতুল্য সব সংগীতশিল্পী, ওস্তাদজিদের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা জানাচ্ছি। আমার ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।’ 

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন। এরপর তিনি অডিও ও সিনেমায় গেয়েছেন অনেক গান। স্টেজ শোতেও লিজার জনপ্রিয়তা বেশ। দেশ-বিদেশে নিয়মিতই মঞ্চ মাতাতে দেখা যায় তাকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা