× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ওটিটিতে ‘জেলার’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩ ১৫:৪৪ পিএম

আপডেট : ২৬ আগস্ট ২০২৩ ১৬:০২ পিএম

ওটিটিতে ‘জেলার’

১১ আগস্ট মুক্তি পেয়েছিল দক্ষিণি মেগাস্টার রজনীকান্তের আলোচিত সিনেমা ‘জেলার’। ছবিটি মুক্তির সঙ্গে সঙ্গে হইচই ফেলে দিয়েছে। তবে ভারতের বাইরে বেশিরভাগ দর্শক সিনেমাটি দেখতে পারেননি। তাদের জন্য এলো সুখবর। শিগগিরই ওটিটিতে আসতে চলেছে এটি। অর্থাৎ ঘরে বসেই দেখা যাবে সিনেমাটি।

জানা গেছে, নির্মাতারা ছবিটির ডিজিটাল রাইটস মোটা অঙ্কের বিনিময়ে নেটফ্লিক্সকে বিক্রি করেছেন। এই অ্যাকশন-থ্রিলারধর্মী ছবির ডিজিটাল রাইটস তারা নেটফ্লিক্সকে বিক্রি করেছেন ১০০ কোটি রুপির বিনিময়ে।

সাধারণত কোনো ছবি মুক্তির ছয়-আট সপ্তাহ পর তা ওটিটিতে স্ট্রিম হয়। কিন্তু ‘জেলার’-এর ক্ষেত্রে তা হবে না বলে শোনা যাচ্ছে। এটি তার আগেই ওটিটিতে আসবে বলে খবর। রজনীকান্ত অভিনীত ছবিটি সম্ভবত সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে ওটিটির পর্দায় আসবে।

দেশের মাটিতে ‘জেলার’ প্রায় ৩০০ কোটি রুপি আয় করে ফেলেছে। পুরো বিশ্বে আয়ের ক্ষেত্রে ৬০০ কোটি রুপির পথে এগোচ্ছে ছবিটি। মুক্তির ১৪ দিনের মাথায় এটি আয় করেছিল ৩ দশমিক ৬৫ কোটি রুপি। নেলসন দিলীপের এই ছবিতে রজনী ছাড়াও আছেন তামান্না ভাটিয়া, জ্যাকি শ্রফ, শিব রাজকুমার, মোহন লালসহ অনেকে।

 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা