× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আলোচনায় কৃতি শ্যানন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ আগস্ট ২০২৩ ১৮:০৮ পিএম

আপডেট : ২০ আগস্ট ২০২৩ ১৯:১৮ পিএম

আলোচনায় কৃতি শ্যানন

নানা জল্পনাকল্পনার পর অবশেষে ‘ডন থ্রিসিনেমার ‘ডন’ নির্বাচিত হয়েছে। ফারহান আখতার বলিউডের নতুন ডন রণবীর সিংয়ের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিয়েছেন। যা নিয়ে হয়েছে সমালোচনাও। এরপর প্রিয়াঙ্কা চোপড়ার বাজিমাত করা রুমা ভাগাত চরিত্র নিয়ে শুরু হয় আলোচনা। প্রথমে চরিত্রটির জন্য অভিনেত্রী কিয়ারা আদভানির নাম আসে। এবার এই চরিত্রের জন্য নতুন নাম প্রস্তাব করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমের দাবি অনুযায়ী, রুমা চরিত্রটির জন্য ফারহান আরও ভাবতে চাইছেন। সে ধারাবাহিকতায় এই চরিত্রের জন্য নতুন নাম প্রস্তাব করা হয়েছে অভিনেত্রী কৃতি শ্যাননের। এ বিষয়ে ফারহানের ঘনিষ্ঠ সূত্র বলেন, ‘এখন পর্যন্ত ডন থ্রি সিনেমার প্রধান চরিত্র ডন নির্বাচন হয়েছে। কিন্তু রুমা চরিত্রের অভিনেত্রী এখনও নিশ্চিত নয়। কিয়ারার কথা হয়েছে। আমাদের কাছে আরও বেশকিছু অভিনেত্রীর নাম এসেছে। যাদের আমরা অডিশনের জন্য যোগাযোগ করেছি। তাদের মধ্যে কৃতি অন্যতম। তার বিগত সিনেমাগুলো নিয়ে আমরা কাজ করছি। তার চরিত্রগুলো নিয়ে গবেষণা চলছে। খুব দ্রুত তার সঙ্গে আমরা কথা বলব। ব্যাটে-বলে মিলে গেলে রণবীরের বিপরতে তাকে দেখার প্রবল সম্ভাবনা রয়েছে।   

এর আগে রুমা চরিত্রটির জন্য অভিনেত্রী কিয়ারা আদভানির নাম প্রকাশ করা হয়। সে বিষয়ে সম্প্রতি বিবিসি এশিয়ান নেটওয়ার্ককে সাক্ষাৎকার দিয়েছেন ফারহান আখতার। কিয়ারা আদভানিকে কাস্ট করার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এ বিষয়ে কাজ চলছে। আগেই এমন কিছু বলতে চাই না, যা পরে ফিরিয়ে নিতে হয়। যখন চূড়ান্ত হবে তখন আপনাদের জানাব।’

‌‌ডন ফ্যাঞ্চাইজিতে কৃতির অভিনয় নিয়ে ভারতীয় গণমাধ্যমে আলোচনা চললেও অভিনেত্রী এখনও বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

ডন ফ্যাঞ্চাইজি প্রযোজনা করছে এক্সেল এন্টারটেইনমেন্ট। সিনেমাটি পরিচালনা করবেন ফারহান আখতার। এ বছরের শেষের দিকে সিনেমাটির কাজ শুরু হওয়ার কথা রয়েছে। যার শুটিং হবে ভারতসহ ইউরোপের বিভিন্ন দেশে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা