× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গান নিয়ে বিশ্বভ্রমণে টেইলর সুইফট

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ আগস্ট ২০২৩ ১৪:০২ পিএম

আপডেট : ২০ আগস্ট ২০২৩ ১৮:২৪ পিএম

গান নিয়ে বিশ্বভ্রমণে টেইলর সুইফট

কনসার্টটা হবে আগামী বছরের নভেম্বরে। অথচ এখনই টিকিট বিক্রি শেষ! তাও আবার মাত্র কয়েক ঘণ্টায়। হাজার হাজার সংগীতপিপাসু অপেক্ষমাণ তালিকায় থেকেও সন্তুষ্ট থাকতে পারেননি। পেলেন না টিকিট। টিকিটের চাহিদা দেখে অনেকেই আবার টিকিট ‘রি-সেল’ শুরু করেছেন অধিক মুনাফায়।

দুই থেকে আড়াই হাজার ডলারের নিচে একেবারে সাধারণ টিকিটও পাওয়া যাচ্ছে না বলে দাবি হলিউডভিত্তিক পত্রিকাগুলোর। এমন উত্তেজনা ছড়িয়ে ২৪ আগস্ট থেকে গান নিয়ে বিশ্বভ্রমণে বের হচ্ছেন ৩৩ বছর বয়সি মার্কিন সংগীতশিল্পী টেইলর সুইফট। যার শেষ হবে আগামী বছরের নভেম্বরে, কানাডার টরন্টোতে কনসার্ট দিয়ে। কানাডার সেই কনসার্টের টিকিট বিক্রি হয়ে গেছে সব।

জানা গেল, টেইলর সংগীত নিয়ে বিশ্বভ্রমণ শুরু করবেন ল্যাটিন আমেরিকার দেশ মেক্সিকো থেকে। ২৪ আগস্ট মেক্সিকোর এস্তাদিও ডি মেক্সিকো স্টেডিয়ামে ২৬ হাজার শ্রোতার সামনে গান পরিবেশন করবেন। টেইলর মেক্সিকোয় একই স্টেডিয়ামে ২৪ থেকে ২৭ আগস্ট পর্যন্ত চার দিন চারটি লাইভ কনসার্ট করবেন। মেক্সিকো ট্যুর শেষ করে লিওনেল মেসির দেশ আর্জেন্টিনা ট্যুরে যাবেন তিনি। সেখানে বুয়েন্সে ৯, ১০ ও ১১ সেপ্টেম্বর তিনটি কনসার্ট করবেন। এরপর যাবেন ব্রাজিলের রিও ডি জেনিরোয়। সেখানে তিনটি কনসার্ট করে যাবেন দেশটির সাও পাওলোয়। দুটি কনসার্ট করে সোজা উড়াল দেবেন এশিয়ার দেশ জাপানের উদ্দেশে। বছরজুড়ে জাপান ট্যুর শেষে অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর, ফ্রান্স, সুইডেন, পর্তুগাল, স্পেন, লন্ডন, হল্যান্ড, সুইজারল্যান্ড, ইতালি, জার্মানি, অস্ট্রিয়া, যুক্তরাষ্ট্র এবং সবশেষ ২০২৪ সালে কানাডার টরন্টোয় ১৪, ১৫, ১৬, ২১, ২২, ২৩ নভেম্বর কনসার্ট করবেন তিনি। এই কনসার্টের যার সব টিকিট ইতোমধ্যে অনলাইনে বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছে টেইলর সুইফট টিকিটস ডটকম। এ কনসার্টের মাধ্যমেই সংগীত নিয়ে বিশ্বভ্রমণের ইতি টানবেন তিনি।

এদিকে সম্প্রতি টেইলর সুইফট তার নতুন অ্যালবামের ঘোষণা দিয়েছেন। অ্যালবামের নাম রেখেছেন ‘১৯৮৯’। মোট ২১টি গান থাকবে অ্যালবামে। এ অ্যালবামের প্রথম ভার্সন ২০১৪ সালের অক্টোবরে মুক্তি পেয়েছিল। অ্যালবামের ‘স্টাইল’, ‘আই নো প্লেসেস’, ‘শেক ইট অফ’ গানগুলো তখন বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় টেইলর লিখেছেন, ‘১৯৮৯’ অ্যালবামটি আমার জীবনকে বহু দিক থেকে বদলে দিয়েছিল। অ্যালবামটি পুনরায় প্রকাশ করতে পেরে বেশ উচ্ছ্বসিত।’

২৭ অক্টোবর ভিনাইল, সিডি, ক্যাসেট ও ডিজিটাল ট্র্যাকে প্রকাশ করা হবে অ্যালবামটি। টেইলরের সঙ্গে ওন ডিরেকশন তারকা হ্যারি স্টাইলের সম্পর্কের ভাঙনের পরই ‘১৯৮৯’ অ্যালবামটি প্রকাশ পায়। হ্যারির সঙ্গে তার রোমাঞ্চকর প্রেম ও বিচ্ছেদের ব্যথা ‘স্টাইল’ ও ‘আই নো প্লেসেস’ গানের মধ্যে তুলে ধরেছিলেন এই পপ সংগীতশিল্পী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা