× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সন্তানকে হত্যা করতে চেয়েছেন ব্র্যাড পিট, অভিযোগ অ্যাঞ্জেলিনা জোলির

বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২২ ১৫:৪৬ পিএম

আপডেট : ০৮ অক্টোবর ২০২২ ১৯:২৩ পিএম

সন্তানকে হত্যা করতে চেয়েছেন ব্র্যাড পিট, অভিযোগ অ্যাঞ্জেলিনা জোলির

তারকা দম্পতি ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলির এখন ভিন্ন পথ। বিচ্ছেদের পর এখন পরস্পরের বিরুদ্ধে আইনি লড়াইয়ে নেমেছেন তারা। 

সম্প্রতি অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে মামলা ঠুকেছেন ব্র্যাড পিট। অ্যাঞ্জেলিনা তাদের যৌথ একটি ব্যবসার অংশীদারত্ব বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ তার। এর উত্তরে অ্যাঞ্জেলিনার আইনজীবী তুলে ধরেছেন ২০১৬ সালের একটি ঘটনা। 

ওই বছর বিমানের মধ্যে অভিনেত্রীকে মারধর করেন ব্র্যাড। এয়ারপোর্টে পৌঁছানোর আগে থেকেই ব্র্যাডের মাথা গরম ছিল। প্লেনে ওঠার পরে অ্যাঞ্জেলিনা তাকে জিজ্ঞাসা করেন, কী হয়েছে। তাতে ব্র্যাড তার মাথায় ধাক্কা দিয়ে ঠেলে শৌচালয়ের কাছে নিয়ে যান। তারপর দেয়ালের সঙ্গে চেপে ধরেন। এরপরে নাকি অ্যাঞ্জেলিনা আক্রমণ থেকে বাঁচতে ব্র্যাডের পিছন দিকে চলে যান এবং তাকে পিছন থেকে জড়িয়ে ধরেন। ব্র্যাড তখন পিছন দিকে লাফ দিয়ে বিমানের একটি আসনে ঝাঁপিয়ে পড়েন। তাতেও চোট পান অ্যাঞ্জেলিনা।

জানা যায়, সেখানে তাদের সন্তানরাও নাকি উপস্থিত ছিল। তারা ব্র্যাডকে থামাতে গেলে মার খায় তার হাতে। তারা পরস্পরকে বাঁচানোর চেষ্টা করে এবং এদিক ওদিক পালায়। তার মধ্যে এক জনের গলা টিপে ধওে শ্বাসরোধ করে হত্যা করতে চান ব্র্যাড। 

এদিকে এ ঘটনা নিয়ে নাকি ব্র্যাড পিট কথা বলেছেন আইনজীবীদের সঙ্গে। ঘনিষ্ঠ মহলে তিনি বলেছেন, জোলির এই অভিযোগ খুবই দুঃখজনক। কারণ তিনি ক্রমাগত একই ধরনের অভিযোগ করে চলেছেন। এবং প্রতিবারই এই গল্প নানাভাবে বদলে যাচ্ছে। তার দাবি, ৬ বছর আগে কী ঘটেছিল, তা নিয়ে প্রতিবারই মনগড়া গল্প বলে চলেছেন অ্যাঞ্জেলিনা।

এর আগেও এই অভিযোগ তুলেছিলেন অ্যাঞ্জেলিনা। তখন এফবিআই এ বিষয়টির তদন্ত হাতে নেয়। সে সময় অ্যাঞ্জেলিনা জোলি বিষয়টি থেকে পিছিয়ে এসেছিলেন। এখন আবার এই একই অভিযোগ তুলেছেন তিনি।


প্রবা/এসএস/জেআই

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা