× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নিজেকে সময় দিচ্ছেন সামান্থা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০১ আগস্ট ২০২৩ ১২:৪৫ পিএম

আপডেট : ০১ আগস্ট ২০২৩ ১২:৪৮ পিএম

নিজেকে সময় দিচ্ছেন সামান্থা

অনেক আগেই ঘোষণা দিয়েছিলেন অভিনয় থেকে নিজেকে দূরে রাখবেন। কেবল নিজেকে সময় দেবেন। কারণ শরীরটা ভালো যাচ্ছে না তার। পরিপূর্ণ সুস্থ হয়ে কাজে ফিরবেন। কথামতো নিভৃতে দিন কাটাচ্ছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সামান্থা বর্তমানে থাইল্যান্ডে আছেন। সেখানে আত্মার শান্তির জন্য প্রতিনিয়ত মেডিটেশন করছেন। বিভিন্ন ধর্মগুরুর কাছ থেকে চিকিৎসা নিচ্ছেন। বলতে গেলে পুরোপুরি প্রাকৃতিক চিকিৎসার ওপর আছেন তিনি। এ ছাড়া বন্ধুদের সঙ্গে সমুদ্রবিলাস ও সন্ধ্যায় সংগীতে মুগ্ধ হয়ে থাকছেন। কোনো ধরনের কাজের সঙ্গে নিজেকে যুক্ত না করতেই এমন সময় কাটাচ্ছেন তিনি।

সম্প্রতি সামান্থা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশকিছু ছবি শেয়ার করেন। সেখানে তাকে দেখা যায় জলপাই রঙের স্কার্ট পরে সাগরপাড়ে ঘুরে বেড়াচ্ছেন। মুখে মুগ্ধতার হাসি। ছবিতে আরও দেখা যায় সি-ফুডের সঙ্গে রেড ওয়াইন খাচ্ছেন। রিল্যাক্সের জন্য গান শুনছেন ও ইয়োগা করছেন। এরপর ছবির ক্যাপশনে লেখেন, ‘স্বাধীন জীবনের সবটুকু উপভোগ করতে চাই।’

এখান থেকে সামান্থা সোজা যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা দেবেন বলে জানা যায়। সেখানে তার দীর্ঘমেয়াদি চিকিৎসা চলবে। তারপর সম্পূর্ণ সুস্থ হলে তবেই অভিনয়ে ফিরবেন।

বলিউডের ওটিটি রিলিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ অভিনয় করে দুর্দান্ত সাফল্য পেয়েছিলেন সামান্থা। বলিউড দুনিয়ায় পা রেখেই জনপ্রিয়তা অর্জনের ফলে বলিউডের বেশকিছু ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ছিলেন অভিনেত্রী। তবে এ মুহূর্তে তার আর নতুন কোনো কাজ করা হচ্ছে না। তার পরিবর্তে নির্মাতারা বিকল্প চিন্তা করছেন।

গত বছর থেকেই মায়োসাইটিস নামক এক রোগের শিকার সামান্থা। এ রোগের কারণে একাধিকবার হাসপাতালেও যেতে হয়েছে। সে রোগের চিকিৎসার কারণেই অভিনয় থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, যুক্তরাষ্ট্রে অত্যাধুনিক চিকিৎসাব্যবস্থার সাহায্যে নিজেকে সম্পূর্ণ সুস্থ করে তুলতে চান তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা