× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডেঙ্গুতে আক্রান্ত অভিনেত্রী তানিয়া বৃষ্টি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ জুলাই ২০২৩ ০২:০১ এএম

আপডেট : ২১ জুলাই ২০২৩ ১২:১৪ পিএম

ডেঙ্গুতে আক্রান্ত অভিনেত্রী তানিয়া বৃষ্টি

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানিয়া বৃষ্টি ডেঙ্গুতে আক্রান্ত। হঠাৎ করেই তিন দিন আগে প্রচণ্ড জ্বরে আক্রান্ত হন এই অভিনেত্রী। জ্বরের সঙ্গে প্রচণ্ড মাথাব্যথা।

এরপর মঙ্গলবার (১৮ জুলাই) চিকিৎসকের পরামর্শ নেন তিনি। তার উপসর্গ দেখেই চিকিৎসক জানান ডেঙ্গুর লক্ষণ। পরীক্ষা করে ২৪ ঘণ্টা পর সন্ধ্যায় জানতে পারেন তিনি ডেঙ্গু আক্রান্ত। পরে সামাজিক যোগাযোগমাধ্যমেও ডেঙ্গু নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

জানা গেছে, বর্তমানে এই অভিনেত্রী বাসায় চিকিৎসা নিচ্ছেন। প্রচণ্ড জ্বর। কমছে না। অসুস্থ শরীর নিয়েই তানিয়া গণমাধ্যমে বলেন, দুই দিন ধরে প্রচণ্ড জ্বর। আমি খুবই অসুস্থ। প্রথম দিন রাতেই জ্বরের জন্য অনেকটা অচেতন অবস্থা।

তিনি আরও বলেন, পরে সকালে চিকিৎসক দেখালাম। তিনি লক্ষণ দেখেই বুঝলেন ডেঙ্গু। এখন চিকিৎসা নিচ্ছি। জ্বর ১০২/১০৩ ডিগ্রির নিচে নামছে না। সবাই দোয়া করবেন।

প্রসঙ্গত, তানিয়া বৃষ্টি অভিনীত বেশ কিছু নাটক এবারে ঈদুল আজহায় প্রচার করা হয়। তার মধ্যে উল্লেখযোগ্য ‘জায়গায় খায় জায়গায় ব্রেক’, ‘কাছের মানুষ’ ইত্যাদি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা