× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন ওয়েব সিরিজে চমক নিয়ে আসছেন মেহজাবীন

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ জুলাই ২০২৩ ১৮:৫৮ পিএম

আপডেট : ২০ জুলাই ২০২৩ ১৮:৫৯ পিএম

নতুন ওয়েব সিরিজে চমক নিয়ে আসছেন  মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বেশ কিছুদিন ধরেই তিনি কাজের বিরতিতে ছিলেন। তবে সেই বিরতি ভেঙে আবারও নতুন চমক নিয়ে আসতে চলেছেন। নির্মাতা ভিকি জাহেদের নতুন ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’তে অভিনয় করছেন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। আর সেই সিরিজের আরও একটি পোস্টার শেয়ার করে ফের দর্শকদের চমকে দিলেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তৃতীয় পোস্টার প্রকাশ পেয়েছে। এই পোস্টারে মেহজাবীনের সঙ্গে দেখা গেছে অভিনেতা জুনায়েদকে। অনেক হাত তাদের মাথা চেপে ধরে রেখেছে।

মেহজাবীন সেই পোস্টে লেখেন, ‘রোমান সম্রাট মার্কাস আউরেলিয়াস তার শাসনকালে একটা মজার চর্চা করতেন। চর্চাটার নাম হচ্ছে, ‘মন্দের পূর্বচিন্তা’ চর্চা। ‘আমি কী তুমি’ দেখার আগে আপনারা ও এই চর্চাটা করে নিতে পারেন!’ এর আগে ‘আমি কী তুমি’ সিরিজের আরও দুটি পোস্টার প্রকাশ করা হয়।

 প্রথম পোস্টারে মাথায় একগুচ্ছ ফুল। তবে কাজল লেপ্টে চোখ গড়িয়ে পানি পড়ছে, মুখে অক্সিজেন মাস্ক। রহস্যময় এমন ছবিতে দেখা গেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। দ্বিতীয় পোস্টারে অভিনেতা শ্যামল মাওলার সঙ্গে দেখা যায় মেহজাবীনকে।

 ওই পোস্টার শেয়ার করে মেহজাবীন লেখেন, ‘প্রতিটা মানুষের জীবনে পারফেক্ট প্রেম একবারই আসে। ভালোবাসার মানুষ চলে গেলেও এই প্রেম কখনো চলে যায় না।’

দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিন-এ আসছে নতুন ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’। জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদের পরিচালনায় আসছে এটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা