× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বাহুবলীর আমেজে হাজির ৫০০ কোটির আদিপুুরুষ, টিজারেই বাজিমাত

বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২ ১৩:৫৪ পিএম

আপডেট : ০৩ অক্টোবর ২০২২ ১৪:৫২ পিএম

বাহুবলীর আমেজে হাজির ৫০০ কোটির আদিপুুরুষ, টিজারেই বাজিমাত

বলিউডের বিগ বাজেটের তারকাবহুল সিনেমা ‘আদিপুরুষ’-এর বহুল প্রতীক্ষিত প্রথম টিজারটি মুক্তি পেয়েছে। রবিবার (২ অক্টোবর) টি-সিরিজের ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হয়। মুক্তির পর থেকেই দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে প্রভাস, সাইফ আলী খান ও কৃতি স্যাননের কেমিস্ট্রি।

প্রায় ৫০০ কোটি রুপি বাজেটে নির্মিত সিনেমার টিজারটি মুক্তির ২৪ ঘণ্টা না পেরোতেই ৫ কোটি ৮৯ লাখের বেশি দর্শক দেখেছেন।

টিজারটি ভারতের উত্তর প্রদেশের অযোধ্যায় ভগবান রামের পবিত্র ভূমিতে সরায়ু নদীর তীরে উন্মোচিত হয়। গ্র্যান্ড ইভেন্টে পরিচালক ওম রাউত, প্রযোজক ভূষণ কুমারসহ সুপারস্টার প্রভাস ও কৃতি স্যানন উপস্থিত ছিলেন।

১ মিনিট ৪৬ সেকেন্ডের টিজারের শুরুতেই দেখা যায় মনোমুগ্ধকর পরিবেশের মধ্য দিয়ে সাদা বক উড়ে যাচ্ছে। এরপর পানির নিচে বসে সাধনা করছেন এক আদিপুরুষ। গলায়, হাতে তার রুদ্রাক্ষ। মুখে দাড়ি নেই কিন্তু মোটা গোঁফ আর মাথায় লম্বা ঘন চুলে খালি গায় ধুতি পরা এক শক্তিশালী পুরুষ ধ্যানে মগ্ন। ধ্যান ভেঙে পানির ওপর ভেসে উঠে হাতে তীর-ধনুক নিয়ে অশুভ শক্তিদের বিনাশ করছেন।

তিনি আর কেউ নন তিনি হলেন সিনেমার প্রধান চরিত্র 'প্রভু রাম'। এ চরিত্রে অভিনেতা প্রভাসকে দেখা যাবে পর্দায়। এর পরই টিজারে উপস্থিত হতে দেখা যায় ভয়ংকর রাবণকে। পৃথিবী ধ্বংস করতে ভয়ংকর এক প্রাণীর ওপর চড়ে আসে রাবণ। তার চোখে, চাউনিতে শুধুই ধ্বংস আর ধ্বংস। ১০ মাথাওয়ালা এই রাবণ চরিত্রে দেখা যায় অভিনেতা সাইফ আলী খানকে।

মাত্র ২ মিনিটের অল্প সময়ের এ টিজারে কৃতির সৌন্দর্য, সিনেমার ভিএফক্স, কালার গ্রেডিং ও সব চরিত্রের উপস্থিতি দর্শকদের যেমন মন কেড়েছে তেমনই প্রশংসা কুড়িয়েছে প্রভাস-সাইফদের উপস্থিতি।

রামায়ণের গল্প নিয়ে তৈরি ‘আদিপুরুষ’ মুক্তির কথা রয়েছে ২০২৩ সালের জানুয়ারিতে। সিনেমার শুটিং অনেক আগে সম্পন্ন হলেও অক্টোবরে এর প্রচার শুরু হয়েছে।

টি-সিরিজ ফিল্মস ও রেট্রোফাইলসের প্রযোজনায় ‘আদিপুরুষ’ পরিচালনা করেছেন ওম রাউত।

সূত্র/বলিউড হাঙ্গামা

প্রবা/এলএ/জেও

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা