× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্পর্শিয়ার সঙ্গে বদলে যাওয়া নিরব

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৪ জুলাই ২০২৩ ১৪:০৩ পিএম

স্পর্শিয়ার সঙ্গে বদলে যাওয়া নিরব

সিনেমা হলে এখনও ঈদের আমেজ কাটেনি। এবার ঈদে চিত্রনায়ক নিরব হোসেনের ‘ক্যাসিনো’ সিনেমাটি মুক্তি পেয়েছে। সৈকত নাসির পরিচালিত সিনেমাটিতে নিরবের নায়িকা বুবলী। অ্যাকশন ধাঁচের সিনেমাটি বেশ দর্শক টেনেছে হলে। প্রশংসিত হয়েছে সিনেমার গানও। সিনেমাটিতে লুকের জন্য প্রশংসা পাচ্ছেন নিরব। সেই লুক আমূল বদলে ফেলেছেন তিনি। নেই সেই লম্বা চুল। দাড়িও ফেলে একেবারে নিট অ্যান্ড ক্লিন চেহারা। কমে গেছে যেন বয়সটাও। রহস্য কী?

নিরব জানালেন, নতুন সিনেমার লুক এটি। এরই মধ্যে সেই সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। নাম ‘সুস্বাগতম’। এটি পরিচালনা করছেন শফিকুল আলম। এ সিনেমায় নতুন একটি লুকে হাজির হচ্ছেন নিরব। লুকের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করে প্রশংসা পাচ্ছেন। বর্তমানে রাজবাড়ীতে চলছে সুস্বাগতম সিনেমার দ্বিতীয় লটের শুটিং। সেখান থেকেই নিজের নতুন লুকের কথা জানালেন নিরব। নতুন এ সিনেমায় হাসান চরিত্রে অভিনয় করছেন তিনি।

তার সঙ্গে সিনেমায় দেখা যাবে অর্চিতা স্পর্শিয়াকে। ঈদের আগে মুক্তি পায় নিরব-স্পর্শিয়া জুটির ‘ফিরে দেখা’ সিনেমাটি। অভিনেত্রী রোজিনা পরিচালিত এ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছিলেন নিরব ও অভিনেত্রী স্পর্শিয়া। এবার তাদের দেখা মিলবে সুস্বাগতম সিনেমায়। 

এতে নিজের চরিত্র নিয়ে নিরব বলেন, ‘সুস্বাগতম সিনেমায় আমাকে দুটি বয়সের চরিত্রে দেখা যাবে। যুবক বয়সের লুকের প্রয়োজনেই চুল ও দাড়ি কাটতে হয়েছে। অভিনয় আমার কাছে সব। চরিত্র হয়ে ওঠার জন্য যেকোনো কিছু করতে প্রস্তুত আমি। কারণ দর্শক বৈচিত্র্য পছন্দ করেন। আমিও চেষ্টা করি ভিন্ন ভিন্ন গল্পে ভিন্নরূপে নিজেকে হাজির করতে।’

নিরব আরও জানান, গত মাসে ঢাকায় শুরু হয় সিনেমাটির শুটিং। এ সিনেমায় একই সঙ্গে মা ও মেয়ের চরিত্রে দেখা যাবে স্পর্শিয়াকে। এক মেয়ের পাইলট হওয়ার স্বপ্নকে ঘিরে তৈরি হচ্ছে সিনেমাটি।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা