× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবার প্রাক্তনকে নিয়ে গান

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ জুলাই ২০২৩ ১৩:১৯ পিএম

আবার প্রাক্তনকে নিয়ে গান

মার্কিন সংগীতশিল্পী টেইলর সুইফট। তার সম্পর্কে একটি প্রবাদ রয়েছে হলিউডজুড়ে। নতুন নতুন হৃদয় না ভাঙলে তার মাথা থেকে গান বের হয় না। এ বিষয়ে একবার একটি টকশোতে কথাও বলেন টেইলর। জানান, তার প্রতিটি প্রাক্তনকে নিয়ে গান লিখেছেন তিনি। সেই খাতায় এবার নাম লেখালেন হলিউড অভিনেতা টেইলর লটনার।

টোয়াইলাইট তারকা টেইলরের সঙ্গে সংগীতশিল্পী টেইলর সুইফটের প্রেমের সম্পর্ক ছিল। ২০১০ সালে তারা একে অন্যের প্রেমে মগ্ন ছিলেন। এরপর বছর না ঘুরতেই সম্পর্কে ফাটল ধরে। তারপর দুজনই নতুন সম্পর্কে জড়িয়েছেন। দীর্ঘদিনের বান্ধবী টেইলর ডোমের সঙ্গে ২০২২ সালের নভেম্বরে গাঁটছড়া বাঁধেন টোয়াইলাইট তারকা টেইলর লটনার। তবে সুইফট এখনও সিঙ্গেলই আছেন। 

এদিকে সম্প্রতি নিজের প্রাক্তন টেইলরকে নিয়ে ‘আই ক্যান সি ইউ’ শিরোনামে একটি গান প্রকাশ করেছেন টেইলর সুইফট।

পাঁচ মিনিট ছয় সেকেন্ডের এই গানটি টেইলরের নতুন অ্যালবাম স্পিক নাউয়ের গান। ৮ জুলাই দুপুরে গানটি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হয়। গানের কথা ও মিউজিক ভিডিও নির্মাণের দায়িত্বে টেইলর নিজেই।

এ ছাড়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন গানের একটি শর্ট ভিডিও শেয়ার করেন টেইলর। ভিডিওটি শেয়ার করে তিনি বিশাল এক ক্যাপশনের মাধ্যমে গানের পেছনের গল্প সম্পর্কে ধারণা দেন। তিনি লেখেন, ‘অবশেষে আমার আই ক্যান সি ইউ গানটি প্রকাশিত হয়েছে। গানটি নিয়ে আমি প্রায় ছয় মাসের অধিক কাজ করেছি। এ ছাড়া গানের কথা ও ভিডিওটির দৃশ্য নিয়ে আমি এক বছরের বেশি সময় নিয়ে কাজ করেছি। গানটি আমার একজন প্রাক্তনকে উদ্দেশ করেই লেখা।

যে এই গানের মিউজিক ভিডিওতে রয়েছে। বিষয়টি বেশ আনন্দের ছিল। আই ক্যান সি ইউ শিরোনামের এই গানটি আপনাদের ভালোবাসায় আরও একটি বিলবোর্ড হিট গান হতে যাচ্ছে বলে আমি আশাবাদী।’

টেইলর সুইফট বর্তমানে তার ওয়ার্ল্ড ট্যুর নিয়ে ব্যস্ত সময় পার করছেন, যা চলবে ২০২৪ সাল অব্দি। এই সময়ে তিনি বিশ্বের বিভিন্ন দেশ ঘুরে ঘুরে কনসার্ট করবেন। তার কনসার্ট করার তালিকায় দেশের মধ্যে রয়েছে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ব্রাজিল, সিঙ্গাপুর, বেলজিয়াম, আয়ারল্যান্ডসহ ইউরোপের আরও বেশকিছু দেশ।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা