× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মা হারালেন মিঠুন চক্রবর্তী

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৭ জুলাই ২০২৩ ১৪:৩৯ পিএম

আপডেট : ০৭ জুলাই ২০২৩ ১৪:৪৭ পিএম

মা হারালেন  মিঠুন চক্রবর্তী

মা হারালেন ভারতের বাংলা ও হিন্দি সিনেমার খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তী। করোনাকালীন সময়ে বাবাকে হারিয়েছেন। এর বছর তিনেক পর অভিনেতার মা শান্তিরানি চক্রবর্তীও চলে গেলেন না ফেরার দেশে।

শুক্রবার (৭ জুলাই) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মিঠুন চক্রবর্তীর মা। খবরটি নিশ্চিত করেন তার ছোট ছেলে নমশি চক্রবর্তী। অভিনেতার মায়ের মৃত্যুর খবরটি ছড়িয়ে পড়লে নানারকম বিভ্রান্তি তৈরি হয়।

তাই খবরের সত্যতা নিশ্চিত করে ভারতীয় গণমাধ্যমে নমশি বলেন, হ্যাঁ, খবরটা সত্য। ঠাকুমা আর আমাদের মাঝে নেই।

জানা গেছে, জোড়াবাগানের বাড়িতে এক সময় চার ভাইবোন ও মা-বাবার সঙ্গে থাকতেন মিঠুন। মায়ানগরীতে তার লড়াইয়ের কথা কারও অজানা নয়। যেমন কষ্ট করেছেন, তেমনি নাম-যশ, খ্যাতিও পেয়েছেন। অভিনেতা তার মা শান্তিরানি চক্রবর্তীকে মুম্বাইয়ে নিয়ে যান। সেখানে মিঠুনের সঙ্গেই থাকতেন তিনি।

অভিনেতার মায়ের মৃত্যুর খবরে শোক প্রকাশ করেছেন শোবিজের সব তারকাসহ তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি টুইট করে লেখেন, মাতৃবিয়োগের জন্য মিঠুন চক্রবর্তীকে জানাই আন্তরিক সমবেদনা। আশা করি, মিঠুনদা ও তার পরিবার এই গভীর শোক সামলে উঠবেন।

উল্লেখ্য, বর্তমানে মিঠুন চক্রবর্তীকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এ। দীর্ঘদিন পর ফের এই রিয়েলিটি শোর মাধ্যমে বাংলা টেলিভিশনে ফিরছেন এই অভিনেতা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা