× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জাপান যাচ্ছে ‘পাঠান’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৫ জুলাই ২০২৩ ১৬:২৩ পিএম

জাপান যাচ্ছে ‘পাঠান’

বছরের শুরুতেই বলিউডে ঝড় তোলা সিনেমা ‘পাঠান’। ভারতসহ গোটা বিশ্ব জুড়ে হাজার কোটি টাকা আয় করা এই সিনেমা এবার জাপানে মুক্তি পেতে যাচ্ছে। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া অভিনীত ‘পাঠান’ ১ সেপ্টেম্বর থেকে জাপানে মুক্তি দেওয়া হবে। বিষয়টি নিশ্চিত করেছে জাপানিস ওয়েবসাইট ‘সিনেমা ক্যাফে’।

‘পাঠান’ মুক্তির বিষয়টি নিশ্চিত করে ওয়েবসাইট টিতে উল্লেখ করা হয়, ‘অতি আনন্দের সাথে জানানো যাচ্ছে যে, বলিউডের ব্লকবাস্টার সিনেমা ‘পাঠান’ আগামী ১ সেপ্টেম্বর প্রথমবার জাপানে মুক্তি পেতে যাচ্ছে। ভারতের ইতিহাসের সর্বচ্চো আয়ের দিক থেকে পঞ্চম অবস্থানে থাকা এই সিনেমা জাপানের দর্শকদের মুগ্ধ করবে বলে আমরা আশাবাদী।’

যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের চার নম্বর ছবি ‘পাঠান’। এর আগে প্রযোজনা সংস্থাটি ‘এক থা টাইগার’, ‘ওয়ার’-এর মতো স্পাই সিনেমা নির্মাণ করেছে। সেই তালিকায় নতুন সংযোজন ‘পাঠান’। 

গেল ২৫ জানুয়ারি মুক্তি পাওয়া ‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। ২৫০ কোটি রুপি বাজেটের বিগ বাজেটের এই সিনেমা এখন পর্যন্ত বিশ্বব্যাপী আয় করেছে এক হাজার ৫০ কোটি রুপি। আয়ের দিক থেকে যা এ বছর বলিউডের সর্বচ্চো। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা