× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অভিনয় জীবনের স্বর্ণালি সময়ে কেয়া পায়েল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৫ জুলাই ২০২৩ ১২:৪৩ পিএম

আপডেট : ০৫ জুলাই ২০২৩ ১২:৪৫ পিএম

অভিনয় জীবনের স্বর্ণালি সময়ে কেয়া পায়েল

কেয়া পায়েল। এই প্রজন্মের নন্দিত নাট্যাভিনেত্রী। এই সময়ের জনপ্রিয় সব অভিনেতার বিপরীতে অভিনয় করে তিনি দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছেন। তার অনবদ্য অভিনয় দিয়ে তিনি দর্শককে মুগ্ধ করেছেন। এই মুগ্ধতার ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন তিনি গেল ঈদেও। এরই মধ্যে তিনটি নাটক ইউটিউবেও প্রকাশ পেয়েছে, যে নাটকগুলো দর্শক বেশ আগ্রহ নিয়ে উপভোগ করছেন। নাটক তিনটি হলো জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় ‘নিজের খেয়াল রেখো’।

সিএমভিতে প্রকাশিত এই নাটকটি এরই মধ্যে প্রায় ৪০ লাখ ভিউয়ার্স উপভোগ করেছেন। এতে কেয়া পায়েলের বিপরীতে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক ও জোভান। এই নাটকটি ঈদ উপলক্ষে গেল ১৫ জুন প্রকাশিত হয়। একই পরিচালকের তৌসিফের বিপরীতে আরও এক অনবদ্য গল্পের নাটক ‘উড়াল পাখি’ শিগগিরই সুলতান এন্টারটেইনমেন্টে প্রকাশ পেতে যাচ্ছে। সিএমভিতে প্রকাশিত ঈদের আগের দিন কেয়া পায়েল ও জোভান অভিনীত জোবায়োদ আহসান রচিত ও রাফাত মজুমদার রিংকু পরিচালিত ‘কাটুসকুটুস কোরবানি’ নাটকটিও দর্শকের কাছে বেশ সাড়া ফেলেছে।

এই নাটকটিও এরই মধ্যে ৩৩ লাখ ভিউয়ার্স উপভোগ করেছেন। এ ছাড়াও মেহেদী হাসান হৃদয়ের ‘নিউলি মেরিড’, এসআর মজুমদারের ‘হৃদয় আকাশে’ এবং ইউটিউবে প্রকাশিত হয়েছে গেল দু-একদিনের ভেতর। এই নাটকগুলোতেও কেয়ার অভিনয় মুগ্ধতা ছড়াচ্ছে। আরও বেশকিছু নাটক এখনও ইউটিউবে প্রকাশের অপেক্ষায় বলে জানান কেয়া পায়েল। এরই মধ্যে গেল ১৪ জুন আমেরিকা গিয়েছিলেন কেয়া পায়েল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য। সেখান থেকে দেশে ফিরে তিনি আবারও শুটিংয়ে ব্যস্ত হয়ে উঠেছেন। কেয়া পায়েল অভিনয় দিয়ে দর্শকের কাছে নিজেকে একটি চমৎকার অবস্থানে নিয়ে এসেছেন।

দেশজুড়েই তার অগণিত ভক্তও তৈরি হয়েছে, যারা প্রতিনিয়ত তার নতুন নতুন নাটকের জন্য অপেক্ষা করেন। প্রযোজক-পরিচালকদের কাছেও তার বেশ চাহিদা রয়েছে তাকে নিয়ে ভালো ভালো গল্পের নাটক নির্মাণের। কেয়াও নিজেকে অভিনয়ে আরও যতটা ভালোভাবে উপস্থাপন করা যায়, প্রতিটি নাটকে সে চেষ্টাই থাকে তার। ক্যারিয়ারের সুন্দর-স্বর্ণালি এই সময়ে এসে কেয়া পায়েল বলেন, ‘শুরু থেকেই আমি চেষ্টা করেছি ভালো গল্পের নাটকে অভিনয় করতে। এখন আমি গল্পের প্রতি আরও অধিক মনোযোগী হয়ে উঠেছি। গল্পটা আমার নিজের মনকে নাড়া দিতে হয়। আমার চরিত্র নিয়েও ভাবি আমি। সব মিলিয়েই আসলে নিজের কাছে ভালো লাগলে তাতে অভিনয় করার চেষ্টা করি। ঈদে যে কটি নাটকই প্রকাশিত হয়েছে, তার প্রতিটি নাটকের জন্যই বেশ ভালো সাড়া পাচ্ছি। দর্শকের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা যেÑ তারা আমার অভিনীত নাটক উপভোগ করেন এবং তাদের অভিমত জানান। আগামীতে আরও ভালো ভালো গল্পের নাটক উপহার দেওয়ার প্রত্যাশা রাখি।’


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা